২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১০:৩২
ব্রেকিংনিউজ :

৫ দিনে ধরে নিখোঁজ অটো চালক রাকিব, সন্ধান চায় স্বজনরা

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : এপ্রিল, ১৭, ২০২২, ২:০৪ পূর্বাহ্ণ
  • ১৪৩ ০৯ বার দেখা হয়েছে
৫ দিনে ধরে নিখোঁজ অটো চালক রাকিব, সন্ধান চায় স্বজনরা

নিখোঁজের পাঁচ দিন পার হলেও সন্ধান মেলেনি ৩৩ বছর বয়সী হতদরিদ্র অটো রিকশা চালক রাকিবের। তিনি সিদ্ধিরগঞ্জ, ফতুল্লাসহ শহরের বিভিন্ন স্থানে অটো রিকশা ভাড়া নিয়ে চালাতেন।

 

গত ১১ এপ্রিল সকালে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পাঠানটুলি রেজোয়ানের অটো রিকশা গ্যারেজ থেকে অটো ভাড়া নিয়ে চালানোর উদ্দেশ্যে বের হন। এরপর থেকে ৫ দিন অতিবাহিত হলেও তিনি আর ফেরেননি। বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও তার সন্ধান মেলেনি। তার গায়ের রঙ কালো, মুখ গোলাকার, চোখ কালো। তার পরনে ছিল আকাশি কালার জিন্সের প্যান্ট, পেষ্ট কালারের ফুল হাতার শার্ট। নিখোঁজ রাকিবের উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি।

 

নিখোঁজ রাকিব হাজিগঞ্জ পেপার ঈদগাহ সড়কের মুক্তিযোদ্ধা হাশেম মিয়ার ভাড়া বাড়িতে থাকতেন। তার বাবার নাম- আবু তাহের। গ্রামের বাড়ি রহিমাবাগ, থানা-শাহজাহানপুর, জেলা-বগুড়া। নিখোঁজ রাকিবের স্ত্রী শাহিনা এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন, যার নং-৬৯৫, তারিখ- ১৫ এপ্রিল ২০২২ইং।

 

এদিকে রাকিব নিখোঁজের পর থেকে তার বৃদ্ধা বাবা-মা পাগল প্রায়। একমাত্র স্ত্রী ও মেয়ে নির্বাক হয়ে আছেন। সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি ছিলেন রাকিব। স্বজনদের আবেদন কেউ রাকিবের খোঁজ পেলে সিদ্ধিরগঞ্জ থানায় অথবা নিকটস্থ থানায় জানানোর জন্য।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell