২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ১০:০৬
ব্রেকিংনিউজ :

বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল (বামাকা) নাঃগঞ্জ জেলার সাধারন নির্বাচন -২০২২

৩য় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ্ব ফয়েজ উদ্দিন আহমদ লাভলু

নিজস্ব সংবাদদাতা
  • আপডেট : সেপ্টেম্বর, ১৯, ২০২২, ১:২৮ অপরাহ্ণ
  • ১৩৫ ০৯ বার দেখা হয়েছে
বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল (বামাকা) নাঃগঞ্জ জেলার

বাংলাদেশ মানবাধিকার  কাউন্সিল (বামাকা) নারায়ণগঞ্জ জেলার সাধারন নির্বাচন -২০২২ এর নির্বাচনী ফলাফল ঘোষনা করা হয়েছে। নির্বাচনে লাভলু-রানা পরিষদ নিরঙ্কুশ জয় লাভ করেছে। ফলে ৩য় বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন আলহাজ্ব ফয়েজ উদ্দিন আহমদ লাভলু, দ্বিতীয় বারের মতো সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন এম.আর.হায়দার রানা এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন রোটাঃ মিজানুর রহমান খোকন।

 

নগরীর গুলশান সিনেমা ভবন মিলনায়তনে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল (বামাকা) নারায়ণগঞ্জ জেলা শাখার ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ (২০২২-২০২৪) গঠনের নিমিত্তে গত ৫ সেপ্টেম্বর সাধারন নির্বাচনের তফসিল ঘোষনা করেন পূর্ব নির্ধারিত নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার দৈনিক আজকের জন্মভূমির প্রকাশক ও সম্পাদক জাফর আহমেদ ও নির্বাচন কমিশনার বাংলাদেশ পাট আড়ৎদার সমিতির সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম মোসলেহ উদ্দিন মন্ডল। এরি ধারাবাহিকতায় গত ১৭ সেপ্টেম্বর শনিবার দুপুর ২ টায় অনুষ্ঠিত নির্বাচনের ফলাফল ঘোষনা করা। অনুষ্ঠিত নির্বাচনে মোট ৫১ টি পদের বিপরীতে ৫০টি মনোনয়ন পত্র প্রার্থীগন জমা দেন। একটি পদে কোন মনোনয়ন পত্র জমা দেননি। যার ফলে কোন পদে একাধিক প্রার্থী না থাকায় এবং আলহাজ¦ ফয়েজ উদ্দিন আহমদ লাভলু ও এম.আর.হায়দার রানা পরিষদের বিপক্ষে কোন প্যানেল গঠিত না হওয়ায় এদিন নির্বাচন কমিশন ৫০টি পদে পঞ্চাশ জন প্রার্থী ও লাভলু -রানা পরিষদকে বিজয়ী ঘোষনা  করে নির্বাচনী ফলাফল ঘোষনা করেন।

বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল (বামাকা) নাঃগঞ্জ জেলার

 

বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল (বামাকা) নারায়ণগঞ্জ জেলা শাখার আগামী ২০২২-২০২৪ ইং সনের কার্য নির্বাহী পরিষদের নির্বাচনে যারা বিজয়ী হয়েছেন তারা হলেন- সভাপতি আলহাজ¦ ফয়েজ উদ্দিন আহমদ লাভলু, সিনিয়র সহ সভাপতি আলহাজ¦ আব্দুল মতিন মন্টু, সহ সভাপতি মীর সৈয়দ আহম্মেদ, মাহবুবুর রশীদ জুয়েল, এনামুল হক মুন্না, মোঃ আশ্রাব উদ্দিন, মোঃ মোবারক হোসেন খান কমল ও এস.এম.রানা, সাধারণ সম্পাদক এম.আর.হায়দার রানা, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল আহমেদ ও এ.কে.এম শফিউল আলম, সহ সাধারন সম্পাদক মহসিন আহমেদ, হাজী মোঃ মহসিন ও শাহজাহান মাদবর, সাংগঠনিক সম্পাদক রোটাঃ মিজানুর রহমান খোকন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক লায়ন মোঃ কাদের চৌধুরী টিটু ও মোঃ জসিম উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ হাসানুজ্জামান ভূঁইয়া মাসুম ও রেহান শরীফ বিন্দু, অর্থ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক এড.সম্ভু নাথ সাহা সৈকত, সহ আইন বিষয়ক সম্পাদক এড.নয়নী রানী সাহা, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ মনির হোসেন বাবুল, সহ সমাজ কল্যাণ সম্পাদক মোঃ রহমত উল্লাহ, মহিলা বিষয়ক সম্পাদক রাহিমা আক্তার লিজা, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ কাউসার হোসাইন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ হাবিবুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক সুলতানা বেগম রত্না, সহ শিক্ষা বিষয়ক সম্পাদক রাজিবুল হাসান রানা, শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ¦ আব্দুর রহমান পাঠান, ক্রীড়া বিষয়ক সম্পাদক ইদি আমিন ইব্রাহিম খলিল, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক এস.এম হাবিবুর রহমান বদু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হাজী মোঃ সুমন ইসলাম জিতু, সহ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হাজী মানিক, সাংস্কৃতিক সম্পাদক-মোঃ মোক্তার হোসেন, পাঠাগার বিষয়ক সম্পাদক হাজী মোক্তার হোসেন খান, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ প্রধান, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজিদ হোসেন, দপ্তর সম্পাদক মোঃ কামরুল হাসান মেম্বার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ আলম ভূঁইয়া, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মাহবুব হাসান সৌরভ, কার্য নির্বাহী সদস্য মোঃ হুমায়ুন কবীর, মিনহাজ উদ্দিন আহমদ ভিকি, শেখ মোঃ ইব্রাহিম সিরাজ, মোঃ বাহাউদ্দিন বাহার, মেহেদী হাসান, সাদ্দাম হোসাইন শুভ, মোঃ শরীফ হোসেন, মোঃ শফিকুল ইসলাম ও মোঃ মনজুর হোসেন প্রমূখ।

বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল (বামাকা) নাঃগঞ্জ জেলার

 

এসময় আরো উপস্থিত ছিলেন বন্দর থানা শাখার সাধারন সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু, মহিলা বিষয়ক সম্পাদক বন্দর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা রহমান শান্তা, সিদ্ধিরগঞ্জ থানা শাখার আহŸায়ক মোঃ শাহজাহান, নারায়ণগঞ্জ মহানগর শাখার সাধারন সম্পাদক এড. সাহিদুল ইসলাম টিটু ও সাংগঠনিক সম্পাদক আবুল হাছান বাপ্পি সহ ফতুল্লা ও রূপগঞ্জ শাখার কর্মকর্তা-সদস্য সহ সংস্থার লাইফ মেম্বার, সহযোগী সদস্য এবং সাধারন সদস্যবৃন্দ। নব নির্বাচিত কমিটি মানবাধিকার সংরক্ষণ ও প্রতিষ্ঠায় নারায়ণগঞ্জ জেলার সকল থানা শাখার সমন্বয়ে শক্তিশালী মনিটরিং টিম গঠন করা হবে বলে জানান। সে সাথে  শিশু ও নারী নির্যাতন প্রতিরোধ, বাল্য বিবাহের প্রবণতা রোধে গন সচেতনতা সৃষ্টি এবং মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে নব নির্বাচিত এক জোট হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell