৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:৫৪
ব্রেকিংনিউজ :

২৩ লাখ টাকা জরিমানা, নিত্যপণ্যের বাজারে অভিযান

বিশেষ সংবাদদাতা
  • আপডেট : সেপ্টেম্বর, ৮, ২০২১, ২:৪১ পূর্বাহ্ণ
  • ১৬৭ ০৯ বার দেখা হয়েছে
২৩ লাখ টাকা জরিমানা, নিত্যপণ্যের বাজারে অভিযান

মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দিনব্যাপী জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক ভোক্তা স্বার্থবিরোধী বিভিন্ন অপরাধ প্রতিরোধে ঢাকাসহ সারাদেশে নিত্যপণ্যের বাজারে অভিযান কার্যক্রম পরিচালিত হয়েছে। এ অভিযানে নিত্যপণ্যের দোকান, ভোজ্যতেল এবং ফার্মেসীসহ ১৫০টি প্রতিষ্ঠানকে ২৩ লাখ টাকা জরিমানা করা হয়।

 

এদিন অধিদপ্তরের ৪টি টিম কর্তৃক অভিযান পরিচালিত হয় ঢাকা মহানগরীর ধানমন্ডি ও ডেমরা এলাকার নিত্যপণ্যের প্রতিষ্ঠান, ডিপার্টমেন্টাল স্টোর, ফার্মেসী, সু ফ্যাক্টরি, ফিলিং স্টেশন ও মিষ্টির কারখানায়।

 

ঢাকার বাইরে অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক ও জেলা কার্যালয়ের সহকারী পরিচালকদের নেতৃত্বে বিভিন্ন বাজার এবং ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় ভোক্তা অধিকারবিরোধী অপরাধে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা আরোপ করা হয়।

 

সারাদেশে ভোক্তা স্বার্থবিরোধী বিভিন্ন অপরাধে ১৫০টি প্রতিষ্ঠানকে ২২ লাখ ৮৩ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

 

এ প্রসঙ্গে অধিদপ্তরের মহাপরিচালক বাবলু কুমার সাহা আইন মেনে ও নৈতিকতা বজায় রেখে ব্যবসায়ীক কার্যক্রম পরিচালনার জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান। অনৈতিকভাবে ভোক্তা স্বার্থবিরোধী ব্যবসায়ীক কার্যক্রমের বিরুদ্ধে অধিদপ্তরের অভিযান/তদারকি কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell