৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৯:২৮
ব্রেকিংনিউজ :

২২ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যুবক আটক

বিশেষ প্রতিবেদক
  • আপডেট : অক্টোবর, ৯, ২০২১, ৩:০৪ পূর্বাহ্ণ
  • ৪৭৬ ০৯ বার দেখা হয়েছে
২২ লাখ টাকার বিদেশি মুদ্রাসহ যুবক আটক

রাজধানীর বিমানবন্দর রেলস্টেশনে এক যুবককে বিদেশি মুদ্রাসহ আটক করেছে ঢাকা রেলওয়ে থানা পুলিশ। আটক ব্যক্তির কাছ থেকে সৌদি আরব ও যুক্তরাষ্ট্রসহ বেশ কয়েকটি দেশের বিদেশি মুদ্রা জব্দ করা হয়েছে। জব্দ বিদেশি মুদ্রার বাংলাদেশি টাকায় বাজারমূল্য প্রায় ২২ লাখ ৪২ হাজার টাকা।

 

শুক্রবার (৮ অক্টোবর) বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আলী আকবরের নেতৃত্বে এএসআই সাকলাইনসহ সঙ্গীয় ফোর্স আল আমিন (৩২) নামের যুবককে আটক করে।

 

পুলিশ জানায়, শুক্রবার দুপুর একটার দিকে নোয়াখালী থেকে ছেড়ে আসা উপকূল এক্সপ্রেস ট্রেনটি বিমানবন্দর রেল স্টেশনে এসে থামে। সে ট্রেনের যাত্রী ছিলেন আল আমিন। পরে গোপন সংবাদের ভিত্তিতে স্টেশনে তাকে তল্লাশি করে এসব বিদেশি মুদ্রা জব্দ করা হয়। যার কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেনি তিনি।

 

তল্লাশির সময় আটক ব্যক্তির কাছে ১৮৬টি সৌদি রিয়াল, ২৯টি ওমানি রিয়াল, ১০টি কুয়েত দিনার, তিনটি ইউএই দিরহাম, চারটি ইউএস ডলার ও দুটি ইউরোসহ মোট ২৩৫টি বিভিন্ন মূল্যমানের নোট পাওয়া যায়।

 

রেলওয়ে পুলিশ জানিয়েছে, আটক ব্যক্তির বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাসুদেব এলাকায়। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell