fbpx
৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৩:২২

উকিলপাড়া ও নয়ামাটির হোসিয়ারি পল্লী পরিদর্শনে নিম্নতম মজুরী বোর্ডের চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার
  • আপডেট : মে, ৮, ২০২৩, ৯:৪৯ অপরাহ্ণ
  • ৪৭ ০৯ বার দেখা হয়েছে
উকিলপাড়া ও নয়ামাটির হোসিয়ারি পল্লী পরিদর্শনে নিম্নতম মজুরী বোর্ডের চেয়ারম্যান

হোসিয়ারি শিল্পে নিয়োজিত শ্রমিকদের নিম্নতম মজুরী হার নির্ধারনের বিষয়ে পর্যালোচনা করতে নারায়ণগঞ্জের কয়েকটি হোসিয়ারি কারখানা পরিদর্শন করেছেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের অধীনে নিম্নতম মজুরী বোর্ডের চেয়ারম্যান সিনিয়র জেলা জজ লিয়াকত আলী মোল্লা।

সোমবার (০৮ মে) সকালে নগরীর হোসিয়ারি পল্লীখ্যত উকিলপাড়া এলাকার নিউ বিধান হোসিয়ারি ও নিউ নাসিমা হোসিয়ারি এবং নয়ামাটিস্থ সেঞ্চুরী হোসিয়ারি ও নিউ গুডলাক হোসিয়ারির কারখানা পরিদর্শন করেন নিম্নতম মজুরী বোর্ডের চেয়ারম্যান সহ বোর্ডের অন্যান্য সদস্যগন।

 

নারায়ণগঞ্জ হোসিয়ারি শ্রমিক ইউনিয়নের সভাপতি স্বপন দত্ত ও সাধারন সম্পাদক মোঃ আওলাদ হোসেন পরিদর্শন দলের সদস্যদের কারখানাগুলো পরিদর্শন করতে সহযোগীতা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি শেখ মোঃ নাজমুল আলম সজল, সহ-সভাপতি (জেনারেল) মোঃ কবির হোসেন, সহ-সভাপতি (এসোসিয়েট) সাঈদ আহমেদ স্বপন, পরিচালক (জেনারেল) মোঃ আতাউর রহমান, বীর মুক্তিযোদ্ধা হাজী আলী আহমেদ শেখ, মোঃ মোজাম্মেল হক, আলহাজ্ব মোঃ আবদুল হাই, আমিরুল্লাহ রতন, আলহাজ্ব মোঃ মনির হোসেন, মোঃ সাব্বির আহমেদ সাগর,বাবু বৈদ্যনাথ পোদ্দার, মোঃ সাখাওয়াত হোসেন সুমন, মোঃ আবুল বাশার (বাসেত), পরিচালক (এসোসিয়েট) আলহাজ্ব মোঃ নাছির শেখ, হাজ্বী মোঃ শাহীন হোসেন, আলহাজ্ব নাছিম আহমেদ, আলহাজ্ব মোঃ আতাউর রহমান, আলহাজ্ব মোঃ মিজানুর রহমান।

 

এছাড়াও উপস্থিত ছিলেন আল মদীনা হোসিয়ারির স্বত্তাধিকারী আলহাজ্ব মোঃ শাফিউদ্দিন সহ হোসিয়ারি এসোসিয়েশনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell