২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ১১:২৭
ব্রেকিংনিউজ :

হাতিয়ায় ৫ চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

বিশেস সংবাদদাতা
  • আপডেট : সেপ্টেম্বর, ২০, ২০২১, ৪:৪৪ অপরাহ্ণ
  • ২১১ ০৯ বার দেখা হয়েছে
হাতিয়ায় ৫ চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

কেন্দ্রের দখল ও ভোটারদরকে হুমকির অভিযোগে নোয়াখালীর হাতিয়া উপজেলায় নৌকা প্রতীকের দুই চেয়ারম্যান প্রার্থীসহ ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন পাঁচ চেয়ারম্যান প্রার্থী। সোমবার সকাল ৮টায় ভোট শুরুর ১ ঘণ্টার মাথায় ফেসবুক লাইভে এসে ওই চেয়ারম্যান প্রার্থীরা ভোট বর্জনের ঘোষণা দেন।

 

ভোট বর্জনকারী চেয়ারম্যান প্রার্থীরা হলেন— চর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনী প্রার্থী জিয়া আলী মোবারক কল্লোল, জাহাজমারা ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী এটিএম সিরাজ উদ্দিন, চরইশ্বর ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী আবদুল হালিম আজাদ (আনারস), সোনাদিয়া বিদ্রোহী প্রার্থী (মোটর সাইকেল) নুরুল ইসলাম ও নিঝুম দ্বীপ ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী (মোটরসাইকেল)  মেহেরাজ উদ্দিন ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

 

হাতিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির হোসেন জানান, অফিসিয়ালি এটা আমি জানিনা। এ মুহূর্তে ভোট গ্রহণ চলছে। অফিসিয়ালি ভোট বর্জনের কোনো সুযোগ দেখিনা। আইনগত কোনো বিধান নেই।

 

অপরদিকে, নোয়াখালীর কবিরহাট পৌরসভা নির্বাচনে ভোটকেন্দ্রে সুষ্ঠু নির্বাচনী পরিবেশ না থাকা, প্রতিপক্ষ প্রার্থীর হুমকির অভিযোগে ভোটের আগের দিন দুই কাউন্সিলর প্রার্থী ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। তারা হলেন- ৯ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ আলী জিন্নাহ (ডালিম) ও ৬ নম্বর ওয়ার্ডের মো. হানিফ (পাঞ্জাবী)। গত রোববার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে ভোট বর্জনের এ ঘোষণা দেন তারা।

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell