২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, সন্ধ্যা ৬:১৩
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

স্ত্রীর দায়ের করা মামলায় স্বামীর ২ বছরের কারাদন্ড

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : আগস্ট, ২৮, ২০২২, ৮:৩৪ অপরাহ্ণ
  • ১৪৬ ০৯ বার দেখা হয়েছে
স্ত্রীর দায়ের করা মামলায় স্বামীর ২ বছরের কারাদন্ড
ফাইল ছবি

যৌতুক চাওয়ার অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলায় স্বামীকে ২ বছরের কারাদন্ড ও অর্ধলাখ টাকা জরিমানা করেছে নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে।

 

নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন আদালতে রোববার (২৮ আগস্ট) বিচারক নাজমুল হক শ্যামল এই রায় ঘোষণা করেন।

 

রাষ্ট্রপক্ষের আইনজীবী এড. রকিবউদ্দিন আহমেদ রাকিব রায়ের সত্যতা নিশ্চিত করেন। দন্ডপ্রাপ্ত ব্যক্তির নাম সুমন মিয়া এ সময় অভিযুক্ত স্বামী আদালতে অনুপস্থিত ছিলেন।

 

মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ৭ জানুয়ারি নয়নাবাদ বাজারের পাশের রাস্তায় সুমন মিয়া তার স্ত্রীকে ১ লাখ টাকা যৌতুকের দাবিতে মারধর করে গুরুতর জখম করেন। পরে নারী ও শিশু আদালতে অভিযোগ করেন। আদালত তার (স্ত্রীর) অভিযোগ আমলে নেন । এরপর ২০২০ সালের ৫ মে আসামী সুমনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে।

 

রাষ্ট্রপক্ষের আইনজীবী এড. রকিবউদ্দিন আহমেদ রাকিব জানান, স্ত্রীর করা যৌতুকের মামলায় ৫ সাক্ষীর সাক্ষ্য প্রমানের ভিত্তিতে আসামী সুমনকে ২ বছরের কারাদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell