২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:০৫
ব্রেকিংনিউজ :

স্কুল শিক্ষার্থী অপহরণের অভিযোগে যুবক গ্রেফতার

দৈনিক সবারকন্ঠ
  • আপডেট : ফেব্রুয়ারি, ১৫, ২০২৩, ১০:৪৩ অপরাহ্ণ
  • ৯৪ ০৯ বার দেখা হয়েছে
স্কুল শিক্ষার্থী অপহরণের অভিযোগে যুবক গ্রেফতার

স্কুল শিক্ষার্থী অপহরণের অভিযোগে নারায়ণগঞ্জ থেকে ১ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। এ ঘটনায় অপহৃত ৯ম শ্রেনীর ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।

 

বুধবার (১৫ ফেব্রুয়ারি) প্রেরিত বার্তায় এ তথ্য জানান র‌্যাব-১১। গ্রেফতারকৃত যুবক সিরাজগঞ্জের রায়গঞ্জ থানার শ্রীরামপুর এলাকার মৃত শাহ আলমের মো. সুজন আহমেদ (২২)।

 

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানান, জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ১৪ বছর বয়সী ৯ম শ্রেনীর ছাত্রীস্কুলে আসা যাওয়া পথে প্রেমের প্রস্তাব দেয়াসহ উত্যক্ত করে আসছিল সুজন। গত ২০ ডিসেম্বর সকালে ভুক্তভোগীকে অহচরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এই ঘটনায় রায়গঞ্জ থানার ২ জানুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি নিয়মিত মামলা রুজু করে ভুক্তভোগীর বাবা। অপহরণকারী ভূক্তভোগী অপহরণ করে কৌশলে আত্মগোপনে ছিল। পরবর্তীতে র‌্যাব ১১ গোয়েন্দা টীম এই ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে আসামীকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয় এবং অন্যান্য আসামীদের গ্রেফতারের কার্যক্রম চলমান রয়েছে।

 

র‌্যাব আরও জানান, গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ভিকটিমকে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell