fbpx
২৯শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, বুধবার, বিকাল ৩:৫৪

সোনারগাঁয়ে ব্রীজের নিচে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

দৈনিক সবারকন্ঠ
  • আপডেট : নভেম্বর, ৮, ২০২৩, ১০:০৪ অপরাহ্ণ
  • ৩৯ ০৯ বার দেখা হয়েছে
সোনারগাঁয়ে ব্রীজের নিচে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

সোনারগাঁয়ে অজ্ঞাত (২৫) যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৮ নভেম্বর) দুপুর ১টার উপজেলার মিনিখালি নদী থেকে দু’পা প্যান্ট দিয়ে বাধাঁ অবস্থায়  যুবকের লাশ উদ্ধার করেন নৌ-পুলিশ। পরে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনালের (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তথ্যটি দৈনিক সবারকন্ঠকে নিশ্চিত করেছেন বৈদ্যেরবাজার নৌ-পুলিশ ফাঁড়ির  উপ-পরিদর্শক (এসআই) মনি সাধ্য।

 

জানা যায়, উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা সংলগ্ন মিনিখালি নদীতে অজ্ঞাত যুবকের লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ও বৈদ্যেরবাজার নৌ-পুলিশ যৌথ ভাবে মিনিখালি ব্রীজের নিচ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেন। লাশের দুই পা প্যান্ট দিয়ে বাধাঁ ছিলো।

 

বৈদ্যেরবাজার নৌ-পুলিশ ফাঁড়ির  উপ-পরিদর্শক (এসআই) মনি সাধ্য বলেন, আমরা লাশের পরিচয় সনাক্ত করতে পিবি আইকে অবগত করেছি।  প্রাথমিক ভাবে মৃত্যু কারণ জানা যায়নি। প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে  জানতে পেরেছি নিহত যুবক ভবঘুরে ও মানষিক ভারসাম্যহীন ছিলো। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell