২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৯:০৫
ব্রেকিংনিউজ :

সিদ্ধিরগঞ্জে ৪ হাজার পিছ ইয়াবাসহ যুবক আটক

দৈনিক সবারকন্ঠ
  • আপডেট : নভেম্বর, ২৪, ২০২৩, ৯:৫৮ অপরাহ্ণ
  • ৭০ ০৯ বার দেখা হয়েছে
সিদ্ধিরগঞ্জে ৪ হাজার পিছ ইয়াবাসহ যুবক আটক

কক্সবাজার থেকে বাসযোগে ঢাকায় আসার সময় এক বাস যাত্রীকে আটক করেছে নারায়নগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর। শুক্রবার সকাল ৮ টার দিকে ঢাকা-চিটাগাং রোডের সিদ্ধিরগঞ্জের সানাড়পাড়ে কক্সবাজার থেকে ঢাকাগামী, প্রেসিডেন্ট ট্রাভেলস্ (ঢাকা মেট্রো- ব-১৫-২৭৯১) নামের যাত্রী বাহী বাসে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১২ লাখ টাকা মূল্যমানের ৪ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় বলে জানায় সংস্থাটি।

 

আটককৃত যুবকের নাম মো. তানজিল হৃদয়(২২)। সে  রাজধানীর আদাবর থানার শ্যামলী ওভার ব্রিজ   এলাকার মো. ফরিদের ছেলে।

 

জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৮ টার দিকে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক ফজলুল হক খান, উপ-পরিদর্শক ইকাবাল আহমেদ দিপু, সহাকারী উপ-পরিদর্শক রোকনুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় পোল্ডার রোডস্থ জোনাকি ফিলিং স্টেশনের সামনে ঢাকা-চিটাগাং রোডে কক্সবাজার থেকে ঢাকাগামী, প্রেসিডেন্ট ট্রাভেলস্ নামের যাত্রীবাহী বাসে অভিযান চালায়। এ সময় বাসযাত্রী তানজিল হৃদয়কে ৪ হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ  আটক করে। এ ঘটনায় জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell