২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, বিকাল ৫:০৪
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

সিদ্ধিরগঞ্জে ২০ লাখ টাকা চাঁদা দাবি, গ্রেপ্তার ১

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মার্চ, ২৭, ২০২৩, ১০:০৩ অপরাহ্ণ
  • ৯৮ ০৯ বার দেখা হয়েছে
সিদ্ধিরগঞ্জে ২০ লাখ টাকা চাঁদা দাবি, গ্রেপ্তার ১

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি উত্তর পাড়ায় জমি বিক্রিকে কেন্দ্র করে বিশ লাখ টাকা চাঁদা দাবি ও মারধরের ঘটনায় চিহ্নিত ভূমিদস্যু মো. রোকশত আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মো. রোকশত আলী সিদ্ধিরগঞ্জ থানার জালকুড়ি উত্তর পাড়া এলাকার মৃত আতব অলীর ছেলে। সোমবার (২৭ মার্চ) দুপুরে তাকে আদালতে প্রেরণ করে পুলিশ।

 

এরআগে মমতাজ বেগম নামে এক ভুক্তভোগী চার জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৫ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

 

মামলার আসামিরা হলেন- সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুড়ি উত্তর পাড়া এলাকার মো. মোক্তার হোসেন (৪২), মো. আলতার হোসেন উরফে আন্ডার হোসেন (৫৭), মো. রোকশত আলী (৫৫), সৌরভ (২৮)। মামলার সূত্রধরে সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) ইয়াউর রবিবার দিবাগত রাতে মো. রোকশত আলীকে গ্রেপ্তার করেন।

 

জানা গেছে, গ্রেপ্তারকৃত মো. রোকশত আলী বাদি মমতাজ বেগমের ভাই। পৈত্রিক সূত্রে প্রাপ্ত   ২৩.১৪ শতাংশ জমি তারা তিন বোন গত বছরের ১৪ ডিসেম্বর সাব কওলা মূলে বিক্রির করা জন্য রেজিষ্ট্রি বায়না দলিল করেন। বায়না দলিল করার পর থেকে অভিযুক্তরা চাঁদা দাবি করে আসছে। একপর্যায়ে তাদের কোন টাকা দিবেনা বললে তারা জমি বিক্রি করতে দিবে না বলে হুমকি প্রদান করে।

 

এরপর গত ১৯ মার্চ সকাল ১১টার দিকে বায়না মূলে ক্রয়কৃত মালিকদের উক্ত জমি সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুড়ি উত্তরপাড়া মার্কিনস্থ বীর মুক্তিযোদ্ধা মোঃ সফর আলীর বাড়ীর পাশে সরেজমিনে বুঝিয়ে দেওয়ার জন্য উপস্থিত হলে অভিযুক্তরা পরিকল্পিতভাবে অজ্ঞাতনামা ৪/৫ নিয়ে তিন বোনের উপর হামলা চালায় ও মারধর করে গুরুতর জখম করে।

 

একপর্যায়ে বাউন্ডারী ভেঙ্গে ফেলে ক্ষতি সাধন করে। এ সময়  রোকশত আলী মমতাজের গলায় থাকা ১ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে নেয়। এক পর্যায়ে আত্মচিৎকারে আশে পাশের লোকজন ছুটে আসলে তাদের টাকা না দিলে যেখানেই পাইবে ক্ষতি করবে বলে হুমকি প্রদান করে চলে যায়।

 

এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই ইয়াউর রহমান বলেন,  এ ঘটনার সাথে জড়িত রোকশত আলীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদেরকেও গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell