৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:৪৪
ব্রেকিংনিউজ :

সিদ্ধিরগঞ্জে ১৬ কোটি ২০ লাখ টাকার ভারতীয় কাপড়সহ আটক ১

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : জানুয়ারি, ২, ২০২৩, ৯:৫৬ অপরাহ্ণ
  • ১১৪ ০৯ বার দেখা হয়েছে
সিদ্ধিরগঞ্জে ১৬ কোটি ২০ লাখ টাকার ভারতীয় কাপড়সহ আটক ১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে আসা ভারতীয় শাড়ি ৭৬৯৪ পিস, থ্রি-পিস ৬২৭ পিস ও লেহেঙ্গা ৪০ পিস জব্দ করেছে কোষ্টগার্ড সদস্যরা। যার আনুমানিক বাজার ম্ল্যূ ষোল কোটি বিশ লাখ চুয়ান্ন হাজর পাঁচশত টাকা।

 

এ সময় এ মালামাল বহন করা দুটি কাভার্ড ভ্যান ও মো. আনোয়ার হোসেন (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়। আটক মো. আনোয়ার হোসেন কুমিল্লা জেলার দেবীদ্বার থানার এলাহাবাদ এলাকার বাসিন্দা।

 

সোমবার (২ জানুয়ারি) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত ৩টার দিকে বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধিনন্থ বিসিজি স্টেশন পাগলার কমান্ডার লেফটেন্যান্ট শামস্ সাদেকীন নির্ণয় এর নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

 

এ সময় কুমিল্লা থেকে ঢাকাগামী সন্দেহজনক ২টি কাভার্ড ভ্যানকে থামার সংকেত দিলে তারা সংকেত অমান্য করে দ্রুত সামনের দিকে চলতে থাকে। একপর্যায়ে ধাওয়া করে সাইনবোর্ড এলাকায় গাড়ি দুটিসহ মো. আনোয়ার হোসেন নামে একজনকে আটক করা হয়।

 

পরবর্তীতে গাড়ি দুইটি তল্লাশী করে সরকারি শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারত থেকে ভারতীয় শাড়ি ৭৬৯৪ পিস, থ্রি-পিস ৬২৭ পিস ও লেহেঙ্গা ৪০ পিস জব্দ করা হয়। যার আনুমানিক বাজার ম্ল্যূ প্রায় ষোল কোটি বিশ লাখ চুয়ান্ন হাজর পাঁচশত টাকা।

 

তিনি আরও বলেন, জব্দকৃত শাড়ি-কাপড় ও আটককৃত ব্যক্তিকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell