৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৯:০০
ব্রেকিংনিউজ :

সিদ্ধিরগঞ্জে ১০০ বোতল ফেনসিডিল ও ২১ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : এপ্রিল, ১৮, ২০২২, ১:৫৬ পূর্বাহ্ণ
  • ২২০ ০৯ বার দেখা হয়েছে
সিদ্ধিরগঞ্জে ১০০ বোতল ফেনসিডিল ও ২১ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

সিদ্ধিরগঞ্জে ১০০ বোতল ফেনসিডিল এবং ২১ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩। গ্রেপ্তারকৃতরা হলো- কুমিল্লা জেলার চান্দিনা থানার লারির চর গ্রামের বাসিন্দা মো. জালাল হোসেন (৩৮) ও একই জেলা সদর থানার কালিয়াজুরি গ্রামের মো.মাইনুল হোসেন (৪১।

 

রবিবার দুপরে র‌্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীনা রানী দাস পিপিএম, পিপিএম (সেবা) এর সত্যতা নিশ্চিত করেন।

 

বীনা রানী দাস জানান, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী একটি যাত্রীবাহী বাসযোগে কুমিল্লা হতে নারায়ণগঞ্জ এর দিকে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল এবং গাঁজা এর চালান বহন করে নিয়ে আসছে। পরে শনিবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন ও তল্লাসীর মাধ্যমে অভিযান পরিচালনা করে ওই ফেনসিডিল ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো. জালাল হোসেন ও মো.মাইনুল হোসেনকে গ্রেপ্তার করা হয়। এ সময় ৩টি মোবাইল ফোনও জব্দ করা হয়।

 

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন যাত্রীবাহী বাসযোগে কুমিল্লা হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল এবং গাঁজা ক্রয় করে নারায়ণগঞ্জ এর বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell