৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৯:২৩
ব্রেকিংনিউজ :

সিদ্ধিরগঞ্জে স্কুল ছাত্রীকে ইভটিজিং, মারধর ও শ্লীলতহানীর চেষ্টা

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : ফেব্রুয়ারি, ১২, ২০২৩, ১০:৩৫ অপরাহ্ণ
  • ৯৫ ০৯ বার দেখা হয়েছে
সিদ্ধিরগঞ্জে স্কুল ছাত্রীকে ইভটিজিং, মারধর ও শ্লীলতহানীর চেষ্টা

সিদ্ধিরগঞ্জে দশম শ্রেণির এক ছাত্রী (১৬) কে ইভটিজিং ও মারধর করে শ্লীলতাহানীর চেষ্টা চালিয়ে চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে মো. মুজাহিদ নামে এক বখাটের বিরুদ্ধে। রবিবার (১২ ফেব্রুয়ারি)  বেলা ১২ টার দিকে মিজমিজি পাইনাদী রেকমত আলী স্কুলের সামনে সুলতানের মোড় পাকা রাস্তায় এ ঘটনাটি ঘটে।

 

এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রী মিজমিজি পূর্বপাড়া (পাগলাবাড়ি) এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে মো. মুজাহিদ (১৮), মো. সায়েম (৩২), মৃত বাসেকের ছেলে মো. শুভ (১৯) ও আশিক (২০) এর নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে ভুক্তভোগী ছাত্রী উল্লেখ করেন, মো. মুজাহিদ আমাকে স্কুলে আসা যাওয়ার পথে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন অশালিন কথা বলতো। আমি তার প্রস্তাবে রাজী না হওয়ায় মুজাহিদ সময় সুযোগ মত আমার ক্ষতি সাধন করবে বলে হুমকি প্রদান করতো।

 

রবিবার বেলা অনুমান ১২ টায় আমি স্কুল শেষে বাড়ী ফেরার পথে মিজমিজি পাইনাদী রেকমত আলী স্কুলের সামনে সুলতানের মোড় পাকা রাস্তায় পৌছালে অভিযুক্তরা আমার পথরোধ করে। এসময় মুজাহিদ আমাকে গালিগালাজ করে।

 

আমি প্রতিবাদ করলে সে আমার গলা চেপে ধরে এবং আমার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেওয়ার চেষ্টা করে। ওই সময় সকল বিবাদীগন আমাকে মারধর করে। আশে পাশের লোকজন এগিয়ে আসলে আমাকে খুন জখম করার ভয়ভীতি প্রদান করে তারা চলে যায়।

 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, এ বিষয়ে বাদির সাথে কথা হয়েছে। সে লিখিত অভিযোগ দিয়েছে। এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell