জুলাই ১৫, ২০২৪, ৬:৩৬ অপরাহ্ন
Shahalam Molla
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ
  • ৭১০৮ ১৯ বার দেখেছে

সিদ্ধিরগঞ্জে ভেজাল খাদ্যপণ্য তৈরী কারখানা সিলগালা, ৫ লাখ টাকা জরিমানা

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মার্চ, ২৮, ২০২৩, ৫:৫৩ অপরাহ্ণ
  • ২৭০ ১৯ বার দেখেছে
সিদ্ধিরগঞ্জে ভেজাল খাদ্যপণ্য তৈরী কারখানা সিলগালা, ৫ লাখ টাকা জরিমানা

সিদ্ধিরগঞ্জে একটি অনুমোদনহীন ভেজাল খাদ্যপণ্য তৈরী কারখানায় অভিযান চালিয়ে কারখানাটি সিলগালা করে এবং মালিককে ৫ লাখ টাকা জরিমানা করেন ঔষধ প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

 

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে সিদ্ধিরগঞ্জের পাইনাদী নতুন মহল্লা ধনুহাজী রোড এলাকায় গ্রীণ কনজুমার ফুডস নামক প্রতিষ্ঠানের কারখানার র‌্যাব-১১’র সহায়তায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারাসিদ বিন এনাম এর আদালত এ অভিযান চালায়। অভিযানে ঔষধ প্রশাসনের কর্মকর্তা ছাড়াও র‌্যাব-১১’র সিপিএসসি’র কোম্পানি কমান্ডার এমএম মাহমুদ হাসানসহ র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন:  সোনারগাঁয়ে সাড়ে ৩ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

এ সময় প্রায় ৩০ হাজার প্যাকেট ভেজাল টেস্টি স্যালাইন ও ট্যাং জব্দ করা হয় এবং অনুমোদন না থাকায় ও ভেজাল পণ্য উৎপাদনের অপরাধে মালিককে ৫ লাখ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

 

পরে কারখানার সমানেই আগুনে পুড়িয়ে ধ্বংস করা জব্দকৃত ভেজাল টেস্টি স্যালাইন ও ট্যাং। পাশাপাশি কারখানাটিও সিলগালা করে দেয়া হয়।

 

অভিযান শেষে নারায়ণগঞ্জ ঔষধ প্রশাসন অধিদপ্তরের সহকারি পরিচালক মো. ইকবাল হোসেন জানান, আলাউদ্দিন ও আব্দুল্লাহ ওরফে শাহিন নামে দুইজন ব্যক্তি যৌথভাবে মোশারফ হোসেনের দ্বিতীয় তলা বাড়ির নিচতলায় ফ্ল্যাট ভাড়া নিয়ে অনুমোদন ছাড়াই গ্রীণ কনজুমার ফুডস নামক কারখানা গড়ে তুলেন।

 

কারখানাটিতে ভেজাল ইউনিকুইন টেস্টি স্যালাইন, টিংলেস ট্যাং ও ভি-ভিটা টিংলেস ট্যাং তৈরি করে বাজারজাত করে আসছিলেন। গোপন সূত্রে এমন তথ্য পেয়ে অভিযান চালানো হয়েছে।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ খবরটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2020 sabarkantho
Design & Developed BY:Host cell BD
asterpress