৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:১৭
ব্রেকিংনিউজ :

সিদ্ধিরগঞ্জে জামিনে বের হয়ে হত্যা মামলা তুলে নিতে হামলার অভিযোগ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
  • আপডেট : ডিসেম্বর, ২৮, ২০২২, ৯:১৬ অপরাহ্ণ
  • ১১৭ ০৯ বার দেখা হয়েছে
সিদ্ধিরগঞ্জে জামিনে বের হয়ে হত্যা মামলা তুলে নিতে হামলার অভিযোগ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হত্যা মামলা তুলে নিতে বাদীর পরিবারের ওপর হামলার ঘটনা ঘটেছে। বুধবার (২৮ ডিসেম্বর) দুপুরে হামলার শিকার নারী মোসা. জাহানারা বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

 

অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান।

 

বুধবার (২৮ ডিসেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটো।

 

অভিযোগ সূত্রে জানা যায়, মিজমিজি দক্ষিণ পাড়া এলাকার মৃত কমুর উদ্দিনের ছেলে মো. আলী হোসেনের (৫৪) বিরুদ্ধে হত্যা মামলা করেন ভুক্তভোগী ওই নারী। ওই মামলায় দীর্ঘদিন হাজত খেটে জামিনে বের হন আসামি। জামিনে এসেই বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিলেন। একপর্যায়ে বুধবার সকালে তার বাড়িতে সশরীরে গিয়ে লোহার রড দিয়ে ভুক্তভোগী ওই নারী এবং তার ছেলে হাসান মাহমুদকে এলোপাতাড়ি মারধর করে গুরুতর আহত করেন।

 

আহত মোসা. জাহানারা বেগম বলেন, ২০২০ সালে তার স্বামী আলী আহমেদকে ছুরিকাঘাত করে হত্যা করেন তারই আপন ভাসুর আলী হোসেন। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা মামলা দেওয়া হলে পুলিশ তাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায়। প্রায় দু’বছর জেলে থাকার পর সেপ্টেম্বর মাসে জামিনে বের হয়েই মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেন। আসামির কথা অনুযায়ী মামলা না তোলায় আজ তার পরিবারের ওপর হামলা চালানো হয়। মামলা না তুললে তার ছেলেকেও প্রাণনাশের হুমকি দিয়েছেন ওই আসামি।

 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান জানান, হামলার বিষয়ে থানায় অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell