৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৯:৫৯
ব্রেকিংনিউজ :

সিদ্ধিরগঞ্জে জাতীয় সাংবাদিক সংস্থার ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
  • আপডেট : ফেব্রুয়ারি, ১২, ২০২৩, ১০:১৮ অপরাহ্ণ
  • ১৯৭ ০৯ বার দেখা হয়েছে
সিদ্ধিরগঞ্জে জাতীয় সাংবাদিক সংস্থার ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

‘সাংবাদিকদের আস্থা জাতীয় সাংবাদিক সংস্থা’- স্লোগানকে সামনে রেখে ঢাকা বিভাগীয় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ শাখার উদ্যোগে বর্ণ্যাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সাংবাদিক অঙ্গনের বৃহত্তম সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা (জেএসএস) এর ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

 

রবিবার (১২ ফেব্রুয়ারী) বাদ মাগরিব জাতীয় সাংবাদিক সংস্থার সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি ও দৈনিক বাংলাদেশের আলো নারায়ণগঞ্জ জেলার ব্যুরো প্রধান আব্দুল হান্নান প্রধানের উদ্যোগে ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা কেক কাটা ও আনন্দ র‌্যালির আয়োজন করা হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান প্রধান। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থা ঢাকা বিভাগের প্রচার প্রকাশনা বিষয়ক সম্পাদক পাভেল খন্দকার, ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মাহফুজ খান, রুপগঞ্জ থানার সহ-সভাপতি মোঃ রনি মিয়া, সদস্য রাকিব ভূঁইয়া, সদস্য রানা, নিজাম খান প্রমুখ।

 

প্রসঙ্গত, ১৯৮২ সালের এই দিনে ঢাকার কমলাপুরে সাপ্তাহিক নবজাগরণ অফিস থেকে পথচলা শুরু করে একে একে ৪২টি বছর পিছনে ফেলে এই সংস্থা রচনা করেছে এক গৌরবময় ইতিহাস। এই ইতিহাস অগ্রগতি, সমৃদ্ধি, সাফল্য আর ঐতিহ্যের ইতিহাস। একটি গঠনমুলক গণতান্ত্রিক সাংবাদিক সংগঠন হিসেবে, একটি একক ও অনন্য অনানুষ্ঠানিক সাংবাদিক শিক্ষা, গবেষণা ও কল্যাণ প্রতিষ্ঠান হিসেবে জাতীয় সাংবাদিক সংস্থা দেশের হাজার হাজার সংবাদকর্মীর মনে করে নিয়েছে তার স্থায়ী আসন।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell