২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১১:৩৬
ব্রেকিংনিউজ :

সিদ্ধিরগঞ্জে ছিনতাইয়ের কবলে কালের কন্ঠের সাংবাদিক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
  • আপডেট : সেপ্টেম্বর, ৫, ২০২২, ১০:৩৭ অপরাহ্ণ
  • ১৭৩ ০৯ বার দেখা হয়েছে
সিদ্ধিরগঞ্জে ছিনতাইয়ের কবলে কালের কন্ঠের সাংবাদিক

সিদ্ধিরগঞ্জে ছিনতাইয়ের কবলে পড়েছেন কালের কণ্ঠের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ও সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের যুগ্ম-সম্পাদক আসাদুজ্জামান নূর।

 

পেশাগত দায়িত্ব পালন শেষে বাসায় ফেরার পথে রোববার রাত সাড়ে ১০ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় একদল ছিনতাইকারী একটি সাদা প্রাইভেটকার দিয়ে তার গতিরোধ করে মোবাইলফোন, নগদ টাকা, মানিব্যাগ ও আইডিকার্ড ছিনিয়ে নেয়। ছিনতাই শেষে ছিনতাইকারীরা তাকে ধাক্কা দিয়ে মহাসড়কে ফেলে দেয়। এতে তিনি আহত হন। এ ব্যাপারে তিনি সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী (নং-২১৯) করেছেন।

 

সাংবাদিক আসাদুজ্জামান নূর জানান, আমি পেশাগত কাজ শেষ করে বাসায় আশার পথে মৌচাক এলাকায় আশার পর পরই ছিনতাইকারীরা একটি সাদা প্রাইভেট কার দিয়ে আমার গতিরোধ করে। এসময় ছিনতাইকারীরা তার মোবাইল ফোন, টাকা ও গুরুত্বপূর্ন কাজগপত্র নিয়ে যান। এ বিষয়ে জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক মশিউর রহমান জানান, কালের কন্ঠের সাংবাদিকের ছিনতাইয়ের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী নেওয়া হয়েছে। ঘটনার সাথে জড়িতদের চিহিৃত করে অবিলম্বে গ্রেফতার করা হবে।

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell