২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৯:৩০
ব্রেকিংনিউজ :

সিদ্ধিরগঞ্জে আবাসিক এলাকায় বয়লার স্থাপনের প্রতিবাদে মানববন্ধন

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : ফেব্রুয়ারি, ১৮, ২০২৩, ৯:১৩ অপরাহ্ণ
  • ৮৯ ০৯ বার দেখা হয়েছে
সিদ্ধিরগঞ্জে আবাসিক এলাকায় বয়লার স্থাপনের প্রতিবাদে মানববন্ধন

সিদ্ধিরগঞ্জে আবাসিক এলাকায় সিকোটেক্স নামক একটি রপ্তানীমূখী গার্মেন্টসে বয়লার স্থাপনের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। শনিবার (১৮ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় নাসিক ৩ নম্বর ওয়ার্ডের নিমাইকাশারী এলাকায় অভিযুক্ত ওই সিকোটেক্স গার্মেন্টসের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় নিমাইকাশারী এলাকার বদরুন্নেসা আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা আবু তাহের বলেন, আবাসিক এলাকায় বয়লার বসালে আমরা বসবাস করতে পারব না। আমরা স্থানীয় প্রশাসন, স্থানীয় কাউন্সিলর, জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তর সহ সকলের কাছে আকুল আবেদন যেন এখানে বয়লার বসানো না হয়।

 

ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুষার আহমেদ জিসান বলেন, এখানে যে বয়লার বসানো হবে তাতে এলাকার পরিবেশ নষ্ট হবে। পরিবেশ নষ্ট হলে নানাবিধ রোগ-জিবাণু ছড়াবে। এতে আমরা ক্ষতিগ্রস্থ হব। আমরা স্থানীয় সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

 

এ ব্যাপারে জানতে চাইলে সিকোটেক্স গার্মেন্টসের জিএম (অপারেশন) শাহ্ মোহাম্মদ বজলুল কবির জানান, আমরা যে বয়লারটি স্থাপন করব তা সম্পূর্ণ জুট দিয়ে চালানো হবে। এটি পরিবেশের উপর কোন বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করবে না। এটি পরিবেশ বান্ধব।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell