২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১০:৪৬
ব্রেকিংনিউজ :

সিদ্ধিগঞ্জে গোদনাইল পদ্মা ডিপোতে অগ্নিকাণ্ডে আহত-৭

সিদ্ধিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট : জানুয়ারি, ৩১, ২০২৩, ৮:২৪ অপরাহ্ণ
  • ৮৩ ০৯ বার দেখা হয়েছে
সিদ্ধিগঞ্জে গোদনাইল পদ্মা ডিপোতে অগ্নিকাণ্ডে আহত-৭

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে গোদনাইল পদ্মা অয়েল  কোম্পানির ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময় আগুন নিভাতে গিয়ে সাতজন আহত হয়েছে।

 

আহতরা হলেন, ডিপোর ইনচার্জ শাজাহান কবির (৫০), ডিপোর মিস্ত্রি শফি (৬০), সিরাজ মিস্ত্রী, মহিউদ্দিন মিস্ত্রি (৬০), মোজাম্মেল হক (৫৫), গোলাপ হোসেন (৩৫) ও নাজমুল হক (৩০)।

 

গতকাল মঙ্গলবার (৩১ জানুয়ারী) সকাল ৯টায় সিদ্ধিরগঞ্জে গোদনাইল পদ্মা অয়েল কোম্পানির ডিপোর একটি পাম্প মেশিন রুমে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।অগ্নিকান্ডের ঘটনায় ১০/১২ টি অকটেন, ডিজেলের পাম্পিং মটর ও ইলেকক্ট্রিক তারগুলো পুড়ে গেছে বলে জানা গেছে ।

 

এ বিষয়ে সিদ্ধিগঞ্জ থানার অফিসার ইনচার (ওসি) গোলাম মোস্তফা জানান, পদ্মা অয়েল ডিপোর পাম্প মেশিন আউটপুট লাইনের বিদ্যুৎ এর সুইচ বোর্ড এ শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বর্তমানে আগুন নিয়ন্ত্রণে আছে।

 

পদ্মা অয়েল ডিপো কোম্পানির ইনচার্জ শাহজাহান কবিরের সাথে কথা হলে এ বিষয়ে তিনি কোন বক্তব্য দিতে রাজি হননি।

 

আদমজী ফায়ার সার্ভিস এর সিনিয়র স্টেশন অফিসার রুহুল আমিন মোল্লা জানান, সকাল ৯ টা ৫ মিনিটের সময় অগ্নিকান্ডের খবর পেয়ে আদমজী ইপিজেড ও নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এ সময় পদ্মা অয়েল ডিপোর কর্মকর্তা-কর্মচারীসহ কয়েকজন আহত হয়।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell