জুলাই ১৫, ২০২৪, ৫:০৫ অপরাহ্ন
Shahalam Molla
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ
  • ৭০০৭ ১৯ বার দেখেছে

সিআইপি সম্মাননা পেলেন বিকেএমইএ’র অপূর্ব

সবারকন্ঠ প্রতিনিধি
  • আপডেট : ডিসেম্বর, ১৮, ২০২২, ৯:০৪ অপরাহ্ণ
  • ১২০ ১৯ বার দেখেছে
সিআইপি সম্মাননা পেলেন বিকেএমইএ'র অপূর্ব

তৃতীয় বারের মতো সিআইপি (এনআরবি) সম্মাননা পেলেন বিকেএমইএ’র সহ-সভাপতি আখতার হোসেন অপূর্ব। বাংলাদেশর নীট পণ্যের নতুন বাজার তৈরির জন্য কাজ করায় তাকে এই সম্মাননা দেওয়া হলো।

 

‘আন্তর্জাতিক অভিবাসী দিবস- ২০২২’ উপলক্ষে রোববার (১৮ ডিসেম্বর) বিকালে এ তথ্য জানান বিকেএমইএ‘র নির্বাহী কর্মকর্তা সুলভ চৌধুরী।

 

আখতার হোসেন অপূর্ব মূলত উইজডম অ্যাটেয়ার্স লি. এর পরিচালক এবং বুনবক্স অ্যাপারেলস এর প্রোপাইটর। তবে মালয়েশিয়ায় বাংলাদেশের নীট পোশাকের বাজার বিস্তৃতিতে তাঁর প্রতিষ্ঠান ফোর স্কয়ার রিসোর্সেস এসডিএন বিএইচডি কাজ করে যাচ্ছে। ব্যবসার পাশাপাশি তিনি সামাজিক সংগঠন পেন্সিল ফাউন্ডেশনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

 

এর আগেও তিনি ২ বার সিআইপি সম্মাননা পেয়ে ছিলেন।

 

ওসমানী স্মৃতি মিলনায়তনে এই পদক ও সনদ বিতরণ করে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। বিশেষ অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আনিসুল ইসলাম মাহমুদ।

 

এছাড়াও সরকারী-বেসরকারী ও আন্তর্জাতিক বিভিন্ন সংগঠনের উর্ধতন কর্মকর্তা ও প্রতিনিধিবৃন্দ এসময় উপস্থিত ছিলেন

 

দিবসটির এবারের প্রতিপাদ্য ‘থাকবো ভালো, রাখবো ভালো দেশ, বৈধ পথে প্রবাসী আয়-গড়ব বাংলাদেশ।’

 

বিকেএমইএ‘র নির্বাহী কর্মকর্তা সুলভ চৌধুরী জানান, মালয়েশিয়ায় বাংলাদেশের নীট পোশাকের বাজার বিস্তৃতিতে তাঁর প্রতিষ্ঠান ফোর স্কয়ার রিসোর্সেস এসডিএন বিএইচডি কাজ করে যাচ্ছে। এবং বাংলাদেশের নীটপণ্যের নতুন বাজার তৈরির জন্য কাজ করছেন। মালয়েশিয়ার পাশাপাশি আখতার হোসেন অপূর্ব সংযুক্ত আরব আমিরাত, সৌদি আরব, ফিলিপাইন এবং ইউরোপের বাজারেও বাংলাদেশর নীট পণ্যের নতুন বাজার তৈরির জন্য কাজ করছেন।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ খবরটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2020 sabarkantho
Design & Developed BY:Host cell BD
asterpress