২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, সন্ধ্যা ৬:২৯
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

সকলে মিলে আধুনিক ঢাকা গড়ার: আতিক

বিশেষ সংবাদদাতা
  • আপডেট : আগস্ট, ১৯, ২০২১, ৭:৩০ অপরাহ্ণ
  • ২০৬ ০৯ বার দেখা হয়েছে
সকলে মিলে আধুনিক ঢাকা গড়ার: আতিক

আমরা সবাই মিলে সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ে তুলব বলেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

 

বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকালে গুলশানের নগর ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

 

ডিএনসিসি মেয়র ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে ঘাতকদের হাতে নির্মমভাবে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যসহ যারা শহীদ হয়েছেন তাদের সবাইকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে সব শহীদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

 

আতিকুল ইসলাম বঙ্গবন্ধুকে সপরিবারে নির্মমভাবে হত্যায় যারা জড়িত ছিল জীবিত কিংবা মৃত তাদের সবার কঠোর বিচার দাবি করেন।

 

তিনি বলেন, বঙ্গবন্ধু-কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বলেই স্বাধীনতার আগে যেখানে একটি অর্থবছরে সমগ্র পূর্ব পাকিস্তানের বাজেট ছিল প্রায় ৭০০ কোটি টাকা, সেখানে বর্তমানে শুধুমাত্র ঢাকা উত্তর সিটি করপোরেশনের বাজেটই সাড়ে চার হাজার কোটি টাকার বেশি।

 

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম প্রধান অতিথির বক্তৃতায় ডিএনসিসির মেয়রের নেতৃত্বে জনকল্যাণে সময়োপযোগী ও কার্যকর নানামুখী পদক্ষেপ গ্রহণ করায় আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, স্থানীয় কাউন্সিলরসহ সমাজের সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে একটি সুস্থ ও সুন্দর নগরী গড়ে উঠবে।

 

আলোচনা সভা ও দোয়া মাহফিলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা ও কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell