৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:৫৭
ব্রেকিংনিউজ :

শেখ হাসিনার নেতৃত্বে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে : মন্ত্রী গাজী

সবার কন্ঠ রিপোর্ট:
  • আপডেট : এপ্রিল, ৭, ২০২২, ১০:৫৫ অপরাহ্ণ
  • ১৬৫ ০৯ বার দেখা হয়েছে
শেখ হাসিনার নেতৃত্বে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে

সবার কন্ঠ রিপোর্ট: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে দেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। বর্তমান সরকার কথায় ও কাজে বিশ্বাসী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অগ্রগতিই প্রমাণ করছে, উন্নয়নবান্ধব আওয়ামী লীগ সরকার দেশকে কতটুকু এগিয়ে নিয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার এলাকায় গোলাকান্দাইল মানিক হাউজ হইতে সিরাজ হাউজ পর্যন্ত রাস্তা প্রশস্ত ও আর সি সি করণ সম্পন্ন হওয়ায় উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে এবং দেশের মানুষের কল্যাণে জননেত্রী শেখ হাসিনা দিনরাত নিরলসভাবে উন্নয়ন কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে ধারাবাহিক উন্নয়ন করে যাচ্ছেন, তা অব্যাহত থাকলে শিগগিরই আমরা উন্নত দেশে পরিণত হবো।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা প্রকৌশলী জামাল উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সাবেক কার্যকরী সদস্য আবুল কালাম, উপজেলা মহিলালীগের সাধারণ সম্পাদক শিলা রানী পাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদার, উপজেলা যুবমহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়াসহ অনেকে।

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell