জুলাই ১৫, ২০২৪, ৫:৪৮ অপরাহ্ন
Shahalam Molla
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ
  • ৭০৫৫ ১৯ বার দেখেছে

শেখ হাসিনার নেতৃত্বে দেশে বৈপ্লবিক উন্নয়ন হয়েছে : মন্ত্রী গাজী

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : এপ্রিল, ১৮, ২০২২, ২:১২ পূর্বাহ্ণ
  • ১৭০ ১৯ বার দেখেছে
শেখ হাসিনার নেতৃত্বে দেশে বৈপ্লবিক উন্নয়ন হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে বৈপ্লবিক উন্নয়ন হয়েছে; এ উন্নয়নের ধারাবাহিকতায় ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে উল্লেখ করে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, বর্তমান সরকারের আমলে দেশে অকল্পনীয় উন্নয়ন হয়েছে।

 

স্বপ্নের পদ্মা সেতু এখন বাস্তব, দেশের প্রতিটি মহাসড়ক ইউরোপের মতো উন্নত। মেট্রোরেল ও কর্ণফুলী টানেল, ভুলতা ফ্লাইওভার সহ নানা মেগা প্রকল্প দেখে স্বাধীনতা বিরোধীদের মাথা নষ্ট হয়ে গেছে।

 

সরকারের নির্বাচনী অঙ্গীকার অনুযায়ী প্রতিটি গ্রামে শহরের মতো বিদ্যুৎ, যোগাযোগ অবকাঠামো, শিক্ষার মান নিশ্চিতে সরকার কাজ করছে। এ ধারাবাহিকতা বজায় থাকলে নির্ধারিত সময়ের আগেই বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধশালী দেশে পরিণত হবে।

 

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রবিবার (১৭ এপ্রিল) বিকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল এলাকায় গোলাকান্দাইল উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

 

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক আরও বলেন, বিএনপি ক্ষমতায় থেকে দেশের হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে। আর বিরোধী দলে থেকে মানুষ পুড়িয়ে মেরেছে।

 

দেশের উন্নয়ন ও সফলতা জনগণ দেখতে পায় কিন্তু বিএনপি দেখতে পায় না। দেশের আপামর জনগণের আস্থার নির্ভরযোগ্যতার ঠিকানা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদেশের মানুষ তাই বারবার বিপুল ভোটে আওয়ামী লীগকে নির্বাচিত করে দেশ পরিচালনার দায়িত্ব দেয়।

 

গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মঞ্জুর হোসেন ভুঁইয়ার সভাপতিত্বে ও রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক নাঈম ভুঁইয়ার সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ছাত্তার চৌধুরী, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলী আকবর, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহাবুবুর রহমান মেহের, উপজেলা মহিলালীগের সাধারন সম্পাদক শিলা রানী পাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিকদার, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি আবুল কালাম ভুঁইয়া, গোলাকান্দাইল ইউনিয়ন আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক হাফিজুর রহমান চৌধুরী, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ফারুক হাসান, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাফিজুর রহমান সজিব, গোলাকান্দাইল ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক আল আমিন, গোলাকান্দাইল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তপন কুমার ঘোষ, সাধারন সম্পাদক আলমগীর হোসেন, গোলাকান্দাইল ইউনিয়ন মহিলালীগের সভাপতি রেখা আক্তার, সাধারন সম্পাদক মাসুদা বেগম সহ অনেকে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ খবরটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2020 sabarkantho
Design & Developed BY:Host cell BD
asterpress