২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ৯:৫১
ব্রেকিংনিউজ :

শেখ হাসিনার ওপর আল্লাহর রহমতের চাঁদর বিছানো আছে: শামীম ওসমান

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : জানুয়ারি, ৩০, ২০২৩, ৮:০৯ অপরাহ্ণ
  • ৭৮ ০৯ বার দেখা হয়েছে
শেখ হাসিনার ওপর আল্লাহর রহমতের চাঁদর বিছানো আছে: শামীম ওসমান

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ওপর আল্লাহর রহমতের চাঁদর বিছানো আছে। তাকে ২২বার হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু সাকসেসফুল হয় নাই। আল্লাহর রহমতে আজো তিনি আমাদের মাঝে আছেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

 

সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় জেলা আইনজীবী সমিতির নির্বাচন চলাকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, বিএনপি নির্বাচনে আসবে কি-না তা নিয়ে আমরা চিন্তিত না। সামনে যে খেলা হবে তাতে আমরাই জিতবো। আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে এটা নিশ্চিত। আবারো শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন।

শামীম ওসমান বলেন, ১০ ডিসেম্বরের আলটিমেটাম দিয়েছিল বিএনপি। বলেছিল খালেদা জিয়ার কথায় দেশ চলবে। ১১ ডিসেম্বর তারেক জিয়া আসবে। তখন আমি বলেছিলাম ঘোড়ার ডিম হবে। ঘোড়া যেমন ডিম পাড়ে না তেমনি তাদেরও আর কোনো সুযোগ আছে বলে মনে হয় না।

শেখ হাসিনার ওপর আল্লাহর রহমতের চাঁদর বিছানো আছে: শামীম ওসমান

সুইডেনে কোরআন পোড়ানো প্রসঙ্গে শামীম ওসমান বলেন, সুইডেনে যে কোরআন পোড়ানো হয়েছে আমরা এটার তীব্র নিন্দা জানাচ্ছি। আল্লাহর কাছে প্রার্থনা করছি যারা কোরআন পুড়িয়েছে তাদের যেন পরকালে শাস্তি হয়। বিশ্বে সর্বপ্রথম বাংলাদেশ আনুষ্ঠানিকভাবে এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। বাংলাদেশ শুধু প্রতিবাদ জানিয়েই ক্ষান্ত হয়নি অন্য দেশকেও প্রতিবাদের আহ্বান জানিয়েছে।

আইনজীবী সমিতির নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচনী পরিবেশ সুন্দর ছিল। মোটামুটি ৯০ শতাংশ ভোটার ভোট দিয়েছে। ভোটার রেজাল্টের জন্য অপেক্ষা করবো। আমরা আশা করি অতীতের চেয়েও ভালোভাবে আমরা ১৭টি আসনেই জয়লাভ করবো।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell