৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৯:০৭
ব্রেকিংনিউজ :

দ্রুত কেমিক্যাল গোডাউনের কাজ শেষ করতে হবে

শিল্প সচিব জাকিয়া সুলতানার নির্দেশ

নিজেস্ব সংবাদদাতা
  • আপডেট : আগস্ট, ২৮, ২০২১, ৮:৫১ অপরাহ্ণ
  • ২৭২ ০৯ বার দেখা হয়েছে
শিল্প সচিব জাকিয়া সুলতানার নির্দেশ

নারায়ণগঞ্জের শ্যামপুর কাঁঠালতলীতে নির্মাণাধীন কেমিক্যাল গোডাউনের কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন করতে গিয়ে শিল্প সচিব জাকিয়া সুলতানা “কাজ দ্রুত শেষ করতে হবে”

 

শনিবার (২৮ আগস্ট)পরিদর্শনকালে শিল্প সচিব গোডাউনের নিরাপত্তার দিকে খেয়াল রেখে কাজের গুণগত মান নিশ্চিত করতে বলেন। পাশাপাশি অসম্পূর্ণ রাস্তা, বাউন্ডারি প্রাচীর এবং গোডাউন নির্মাণ প্রকল্পকাজ আন্তরিকতার সঙ্গে যথা সময়ে শেষ করার নির্দেশ দেন। এছাড়া তিনি নির্দেশনা দেন সড়ক বিভাগ ও সংশ্লিষ্ট বিভাগের সঙ্গে প্রকল্পের বাউন্ডারি সংক্রান্ত মিটিং করে দ্রুত সমাধানের উদ্যোগ নিতে।

 

কাঁঠালতলীতে ৪৯ কোটি টাকা ব্যয়ে ৫৪টি কেমিক্যাল গোডাউন তৈরি করা হচ্ছে।

 

শ্যামপুর গোডাউন পরিদর্শন শেষে শিল্প সচিব মুন্সিগঞ্জের বিসিক কেমিক্যাল ইন্ডাস্ট্রিয়াল পার্ক প্রকল্পের বালুভরাট কাজের অগ্রগতি দেখতে যান।

সচিব বলেন, সরকার জনগণের কল্যাণে অনেক প্রকল্প হাতে নিয়েছে। দেশের স্বার্থে দায়বদ্ধতা নিয়ে আন্তরিকতার সঙ্গে দ্রুত প্রকল্পের কাজ শেষ করতে হবে।

 

পরিদর্শনকালে বিসিকের চেয়ারম্যান মোস্তাক হাসান, পরিচালক (কমার্শিয়াল) আমিনুল আহসান, প্রকল্প পরিচালক লিয়াকত আলী, প্রকল্প পরিচালক ও সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell