২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৯:৩১
ব্রেকিংনিউজ :

শামীম ওসমানকে বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নয়া কমিটির শুভেচ্ছা

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : জানুয়ারি, ৩১, ২০২৩, ১০:২৫ অপরাহ্ণ
  • ৯১ ০৯ বার দেখা হয়েছে
শামীম ওসমানকে বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নয়া কমিটির শুভেচ্ছা

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা।

 

সোমবার (৩০ জানুয়ারী) বিকেলে নারায়ণগঞ্জ সার্কিট হাউসের সম্মেলন কক্ষে বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নব নির্বাচিত কমিটির সভাপতি ফয়সাল কবীর ও সাধারণ সম্পাদক আব্দুল আলীর পক্ষ থেকে ফুল দিয়ে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

 

এ সময় নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে দলীয় শৃঙ্খলা বজায় রেখে উন্নয়ন কর্মকান্ড চলমান রাখার নির্দেশ দেন শামীম ওসমান।

 

এ সময় শুভেচ্ছা বিনিময়কালে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আবু হাসনাত মোঃ শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.  খোকন সাহা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ছগীর হোসেন ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রার্থী হাজী আহমেদ তুষার মাঈনউদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell