১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, দুপুর ১:১৯
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

শামীম-আইভীকে নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : অক্টোবর, ২৩, ২০২২, ১০:৪৩ অপরাহ্ণ
  • ১৩৯ ০৯ বার দেখা হয়েছে
শামীম-আইভীকে নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নারায়ণগঞ্জে আওয়ামীলীগের জন্ম। ভাষা আন্দোলনের সুতিকাঘার এই নারায়ণগঞ্জ। শামসুজ্জোহা সাহেবের নারায়ণগঞ্জ, মোস্তফা সারোয়ারের নারায়ণগঞ্জ। নারায়ণগঞ্জের সংগ্রামী এক নেতা শামীম ফাইটার পলিটিশিয়ান। শামীম লিডার অব অ্যাকশন। তার সঙ্গে নারায়ণগঞ্জের সিটি করপোরেশনের জনমানুষের মেয়র সেলিনা হায়াৎ আইভী। এবং আজকের সভায় একই মঞ্চে দুজন এসেছেন। আমি অসুস্থতার পর প্রথম সরাসরি  নারায়ণগঞ্জে একটি জনসভায় এসেছি। ভার্চুয়ালি অনেক সভা করেছি। আমার আসা সার্থক হয়েছে। কারণ এখানে একই মঞ্চে শামীম-আইভী সহ সবাই বসে আছে। নারায়ণগঞ্জের শক্তি হচ্ছেন এরা।

 

রোববার (২৩ অক্টোবর) বিকালে ওসমানী পৌর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনে জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ বাদলকে পুনরায় কমিটির এই দুই পদে বহাল রাখার ঘোষনা দেন তিনি।

 

তিনি আরো বলেন, বাংলার জনগন চেহার না, উন্নয়ন দেখে ভোট দেয়। ১৩ বছর আগে কেমন ছিল নারায়ণগঞ্জ, এখন কেমন। নারায়ণগঞ্জে কমিটি একটা হবে। নতুন নেতাও তো আসতে দেন না, কি করে আসবে? মশারির মধ্যে মশারি টানায়। বসন্তের কোকিল আছে, দুসময়ের কর্মীরা নাই। এই আওয়ামীলীগের দরকার নাই। কিছু মানুষ আছে, টাকা ছাড়া কিছুই বুঝেনা, আর কত টাকা দরকার তাদের! দেশের মানুষ সব লক্ষ করে।

 

কে কি করে শেখ হাসিনাও জানে। এখানে সভাপতি, সাধারন সম্পাদক মাথা নাড়ছেন। পদ বানিজ্যের কথা যেন না শুনি। ডেকে ডেকে পকেটের লোক বানাবেন, চলবেনা। ঢাকায় নেত্রী কোন কমিটি পুঙ্খানুরূপে, তিনি নির্দেশ দিলে অনুমোদন দেওয়া হবে। এবার তদন্ত করে খোঁজ –খবর নিবো। পয়সা খেয়ে যারা কমিটি করে, তারা তলে তলে আওয়ামীলীগের সাথে বিশ^াস ঘাতকতা করে।

 

এধরনের নেতা আমাদের দলের প্রয়োজন নেই। মোটেও ঠিক না, কে কি করেন সব জানি। মাথা নাড়ছেন অনেকেই। কে কি করছেন জানি। ভালো হয়ে যান, নিজেদের সংশোধন করুন। সৎ হতে চেষ্টা করুন। রাজনীতিতে বিএনপির ক্ষমতা দখল হচ্ছে লক্ষ। অর্থপাচার এটাই তাদের লক্ষ্য। কিন্তু আওয়ামীলীগ বঙ্গবন্ধু আদর্শে এগিয়ে যাচ্ছে। তৃনমূলের সাথে ঘনিষ্ঠ একটি দল। আওয়ামীলীগের ত্যাগী কর্মীদের সাথে প্রতারণা করবেন না। এতে আওয়ামীলীগ দুর্বল হয়ে যায়। এখন এসে ভীড় করেন অনেকে। দুঃসময় এলে তাদের খুঁজে পাওয়া যায় না।

 

জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দিপু মনি, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যকরি পরিষদের সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওছার, পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী ও সংসদ সদস্য শামীম ওসমান ও নজরুল ইসলাম বাবু প্রমুখ।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell