২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৯:৪০
ব্রেকিংনিউজ :

শহরের মিশনপাড়ায় ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি, হামলা: গ্রেপ্তার ১

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : ফেব্রুয়ারি, ৮, ২০২৩, ১০:৫৩ অপরাহ্ণ
  • ৮৪ ০৯ বার দেখা হয়েছে
শহরের মিশনপাড়ায় ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি, হামলা: গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ শহরের মিশনপাড়া নবাব সলিমুল্লাহ রোডের বিশিষ্ট ব্যবসায়ী প্রাইম গ্রুপের চেয়ারম্যান আবু জাফর আহমেদ বাবুলের অফিসে হামলা এবং চাঁদা দাবি অভিযোগ মাঈন উদ্দিন শিকদার সবুজ নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে আসামিকে তোলা হলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক ওসি মো. আসাদুজ্জামান আসাদ এর সত্যতা নিশ্চিত করেছেন।

 

মামলার বিবরণে জানা যায়, গত ১৪ জানুয়ারি আসামী মাঈন উদ্দিন শিকদার সবুজসহ ২০-২৫ জন বাদী আবু জাফর আহমেদ বাবুলের ২৫/৭ নং নবাব সলিমুল্লাহ রোড মিশন পাড়ার ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে চাঁদা দাবি করে এবং চাঁদার দাবিতে প্রাণনাশের হুমকি দেয়। সেই সাথে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়া ভাঙচুর করে ও যখম করে।

 

প্রসঙ্গত, গত ২৪ জানুয়ারি নারায়ণগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত ১ এ মহিউদ্দিন শিকদার মিলনসহ ৯ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরো ১০-১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ব্যবসায়ী আবু জাফর আহমেদ বাবুল। সেই মামলায় প্রধান আসামী মাঈন উদ্দিন শিকদার সবুজকে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell