২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১০:৪৫
ব্রেকিংনিউজ :

রূপগঞ্জে ৬৯ বছর বয়সী বৃদ্ধাকে ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্ট
  • আপডেট : নভেম্বর, ৭, ২০২২, ১০:৩২ অপরাহ্ণ
  • ১১০ ০৯ বার দেখা হয়েছে
ফতুল্লায় রাস্তা থেকে তুলে নিয়ে ইট ভাটায় গৃহবধূকে ধর্ষণ
ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ঘরে ঢুকে ৬৯ বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মাহফুজ (৩০) কে গ্রেফতার করা হয়েছে।

 

সোমবার (৭ নভেম্বর) রাতে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার বালিয়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১১। সে রূপগঞ্জ উপজেরার গোলাকান্দাইল (নতুন বাজার বগি পাড়া) এলাকার মিছির আলীর ছেলে।

 

দুপুরে র‌্যাব-১১ এর সহকারী পরিচালক মো. রিজওয়ান সাঈদ জিকুর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গত ১০ অক্টোবর রাতে রূপগঞ্জের একটি ভাড়া বাসায় গ্রেফতারকৃত আসামি মাহফুজ এবং অনান্য সহযোগী ভুক্তভোগী ওই বৃদ্ধার ভাড়া বাসায় জোরপূর্বক ঘরে ঢুকে ধর্ষণ করে। এ ঘটনায় ওই দিনই ভুক্তভোগী বাদী হয়ে রূপগঞ্জ থানায় ধর্ষণ মামলা করেন।

 

এরপর থেকে আসামিদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব গোয়েন্দা অনুসন্ধান শুরু করে। এরই ধারাবাহিকতায় আড়াইহাজার থানার বালিয়াপাড়া এলাকা থেকে মামলার প্রধান আসামি মাহফুজকে  গ্রেফতার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের সঙ্গে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃতকে রূপগঞ্জ থানার অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

 

উল্লেখ্য, এ মামলার অপর এক আসামি রবিউল (৩৫) কেও গত ১৮ অক্টোবর সোনারগাঁয়ের কাচঁপুর কলাপট্টি এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব। রবিউল রুপগঞ্জের গোলাকান্দাইল ইউনিয়নের দক্ষিণ নাগেরবাগ গ্রামের হানিফ মিয়ার ছেলে।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell