২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১০:১২
ব্রেকিংনিউজ :

রূপগঞ্জে ১৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৫

সবারকন্ঠ প্রতিনিধি
  • আপডেট : ডিসেম্বর, ১৯, ২০২২, ১০:৩৬ অপরাহ্ণ
  • ১০০ ০৯ বার দেখা হয়েছে
রূপগঞ্জে ১৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার ৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জে উপজেলার ভুলতা ইউনিয়নে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

 

রবিবার (১৮ ডিসেম্বর) রাতে উপজেলার ভুলতা ইউনিয়নের সোনাব এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার সোনাব এলাকার মৃত হেলাল উদ্দিনের ছেলে আরিফ, একই এলাকার আক্তার হোসেনের ছেলে অনিক, আব্দুল হালিমের ছেলে সাদ্দাম, আওলাদ হোসেনের ছেলে ইয়াসিন মিয়া, ও মুড়াপাড়া ইউনিয়নের মীর কুটিরছেও এলাকার মনির ভুইয়ার ছেলে অপু ভুইয়া।

 

ডিবি পুলিশের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এই চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধ মাদকদ্রব্য বিক্রি করে আসছিল।

 

গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ অভিযান পরিচালনা করে উপজেলার ভুলতা ইউনিয়নের সোনাব এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। চক্রের বাকি সদস্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত থাকবে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell