জুলাই ১৫, ২০২৪, ৪:৫৯ অপরাহ্ন
Shahalam Molla
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ
  • ৬৯৯৯ ১৯ বার দেখেছে

রূপগঞ্জে হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : জুন, ১২, ২০২২, ১০:১৫ অপরাহ্ণ
  • ১৬১ ১৯ বার দেখেছে
রূপগঞ্জে হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

রূপগঞ্জে জয়দেব (৫০) নামের বৃদ্ধ হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচী করেছে ভুক্তভোগী পরিবারের তিনজন সদস্য। এরপর তাদের কান্নাজনিত কন্ঠের শব্দ শুনে চারদিক থেকে এই অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে এই মানববন্ধনে অংগ্রহন করেন রিকশা চালক ও পথচারীরা।

 

রবিবার (১২ জুন) বিকেলে উপজেলার ভুলতা গাউছিয়া ফ্লাইওভার নিচের এলাকায় এ মানববন্ধন কর্মসূচী পালন করেন তারা। এ সময় উপস্থিত ছিলেন, নিহতর স্ত্রী মঞ্জু রাণীসহ তার বড় মেয়ে টুম্পা রাণী ও ছোট মেয়ে তৃষ্ণা রাণী।

 

মানববন্ধনে নিহতের স্ত্রী মঞ্জু রানী বলেন, গত মে মাসের ২০ তারিখে রোকেয়া ও তার ছেলে সিয়াম নামে ওই দুইজন গাছের আম পাড়াকে কেন্দ্র করে আমার স্বামী জয়দেবকে গলা টিপে হত্যা করেন তারা। আজ ২৩ দিন পেরিয়ে গেলেও এখন পযর্ন্ত কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। বরং বীর দর্পেই এলাকায় ঘুরে বেড়াচ্ছে আসামীরা।

 

এমন অবস্থায় আমি আমার মেয়েদের নিয়ে এলাকায় আতংকে দিনযাপন করছি। আমরা সংখ্যালঘু বলে কি বিচার পাবো না? আমরা অসহায় পরিবার বলে কি বিচার পাবনা?। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সহযোগীতা কামনা করছি।

 

জানা যায়, এর আগে, উপজেলার সদর ইউনিয়নের ভিংরাবো এলাকার জয়দেবের পৈত্রিক বাড়ি-ঘর না থাকায় একই এলাকার সুনীল মালাকারের বাড়িতে তিনি পরিবার নিয়ে বসবাস  করতেন এবং তার বাড়ি-ঘর ও গাছপালা দেখাশুনাসহ বাড়ির পাশের জমিতে ফসল ফলিয়ে বাজারে বিক্রি করে সংসার চালাতেন।

 

গত ২০ মে শুক্রবার বিকেলে বাড়ির আম গাছে উঠে একই এলাকার মাহাবুবুর রহমানের ছেলে সিয়াম ও জুনায়েত আম পাড়ছিল। জয়দেব তাদেরকে আম পারতে নিষেধ করায় সিয়ামের সাথে জয়দেবের বাকবিতন্ড হলে সিয়ামের বাবা মাহাবুবুর রহমান (৪৫) ও মা রুকি (৩৫), ছোট ভাই জুনায়েত, চাচাতো ভাই মুরাদ ছুটে এসে জয়দেব ও তার পরিবারের সাথে সংঘর্ষে লিপ্ত হয়।

 

সংঘর্ষে জয়দেব গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যান। এ বিষয়ে দুইজনকে আসামী করে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ খবরটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2020 sabarkantho
Design & Developed BY:Host cell BD
asterpress