২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, রাত ১০:৫০
ব্রেকিংনিউজ :

রূপগঞ্জে কৃষকের পাকা ধান কেটে ঘরে পৌঁছে দিলো ছাত্রলীগের নেতাকর্মীরা

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মে, ২, ২০২৩, ১০:০৫ অপরাহ্ণ
  • ৭৮ ০৯ বার দেখা হয়েছে
রূপগঞ্জে কৃষকের পাকা ধান কেটে ঘরে পৌঁছে দিলো ছাত্রলীগের নেতাকর্মীরা

রূপগঞ্জে এক কৃষকের পাকা ধান কেটে ঘরে পৌঁছে দিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এর দিকনির্দেশনায় সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ হরিনা নদীরপাড় এলাকার কৃষক জুল হোসেন এর জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দেয়।

 

রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাছুম এবং মুড়াপাড়া সরকারি কলেজ ছাত্র সংসদের জিএস সাদিকুল ইসলাম সজিব এর নেতৃত্বে কর্মসূচিতে ছাত্রলীগ নেতা খন্দকার তারেক আহমেদ, সৈয়দ মোহাম্মদ শাওন, রবিউল হাসান ইমন, সুমাইয়া আফরোজ অনামিকা, রায়হান আহমেদ, কাওসার হোসেন, সাকিব চৌধুরী, ইলিয়াছ হোসেন সহ অনেকে উপস্থিত ছিলেন।

 

রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাছুম এবং মুড়াপাড়া সরকারি কলেজ ছাত্র সংসদের জিএস সাদিকুল ইসলাম সজিব বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এর নির্দেশ রয়েছে দেশের সব জেলা-উপজেলায় গরিব ও অসহায় কৃষকের পাকা ধান কেটে বাড়িতে পৌঁছে দেওয়ার। আমরা সেই নির্দেশনা অনুযায়ী কৃষকের ধান কেটে ঘরে পৌঁছে দিয়েছি। এতে কৃষকের সম্মতি ছিল। তিনি আমাদের কাজে খুশি হয়েছেন, এতেই আমাদের তৃপ্তি। রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সব সময় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এর সার্বিক সহযোগীতা ও নির্দেশনায় মানুষের কল্যানকর কাজে এগিয়ে থাকে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell