fbpx
৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ২:৫৪

রূপগঞ্জের মাধবপুরে জমজমাট মাদক ব্যবসা, দেখার কেউ নেই

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৩, ১২:৪০ পূর্বাহ্ণ
  • ৭২ ০৯ বার দেখা হয়েছে
রূপগঞ্জের মাধবপুরে জমজমাট মাদক ব্যবসা, দেখার কেউ নেই

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন মাধবপুর এলাকায় জমজমাট মাদক ব্যবসা চলছে। মাদকের মধ্যে রয়েছে হেরোইন ও ইয়াবা ট্যাবলেট। সকাল থেকে গভীররাত পর্যন্ত মাদক কেনা-বেচা চললেও সংশ্লিষ্ট প্রশাসন যেন কিছুই জানেন না। এতে অসহায় হয়ে পড়েছেন ওই এলাকার নতুন বাসিন্দারা। অনেকের জমি কিনেছেন বাড়ি করবেন বলে। কিন্তু মাদক ব্যবসিোদরয় দৌরাত্ম্যে অতিষ্ঠ হয়ে পড়েছেন তারা। পূর্বাঞ্চলের জিন্দা পার্কের পেছনে বীরদর্পে একটি সিন্ডিকেট এই মাদক ব্যবসা করছে বলে জানিয়েছেন স্থানীয় অধিবাসিরা। শুধু তাই নয়, একটি চোর সিন্ডিকেটও রয়েছে এই মাদক ব্যবসায়িদের সাথে। প্রায় প্রতিদিনই কোন না কোন বাড়ি-ঘরে চুরি হচ্ছে। চোরের দল নিয়ে যাচ্ছে মূল্যবাদ মালামাল। বাড়ি-ঘর নির্মাণের সামগ্রী সবচেয়ে বেশি চুরি হচ্ছে। চোরের উপদ্রপে রীতিমত সাধারণ মানুষের  ঘুম হারাম হয়ে গেছে। মজার বিষয় হলো- মাদক ব্যবসায়ি ও চোরের রাজত্ব চললেও এলাকাবাসী আইনশৃংখলা বাহিনীর তেমন একটা তৎপরতা দেখছেন না অপরাধ দমনে। ফলে অসহায় হয়ে পড়েছেন এলাকাবাসী।

 

স্থানীয়দের তথ্যমতে, মাদকের ডিলার দুলাল ভান্ডারী, গফ্ফার, জেকশন রোজারিয়া, শিশির রোজারিয়া হচ্ছে মাদক বিক্রির মূলহোতা। এরমধ্যে বাংলা মদের একমাত্র ব্যবসায়ি হচ্ছে জেকশন রোজারিয়া। শিশির রোজারিয়া গাজীপুর থানার ওয়ারেন্টভুক্ত আসামী হলেও পুলিশ তাকে ধরছে না বলে অভিযোগ রয়েছে। এছাড়া গফ্ফারের বিরুদ্ধে তার স্ত্রীকে মেরে ফেলার অভিযোগ এলাকারবাসীর মুখে মুখে।

 

স্থানীয়দের তথ্যমতে, মাদক ব্যবসায়ি এই সিন্ডিকেটের সদস্যরা উপজেলার দাউদপুর ইউনিয়নের  ৫নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত ইউপি সদস্য মুজিবুর মেম্বার এবং সোহেলের লোক হিসেবে এলাকায় পরিচিত। ফলে কেউ প্রতিবাদ করার সাহস করে না। মাদক ব্যবসায়ি এই সিন্ডিকেটের কারণে এলাকার স্বাভাবিক জীবন যাত্রা ব্যহত হচ্ছে। তাই এলাকাবাসী এই মাদক ব্যবসায়িদের আইনের আওতায় আনতে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

 

এ বিষয়ে ইউপি সদস্য মজিবুর রহমানের সঙ্গে যোগাযোগ করতে তার ব্যক্তিগত সেল ফোনে একাধিকবার কল দেয়া হলেও তিনি রিসিভ করেননি।

 

এ বিষয়ে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) আতাউর বলেন, মাদকের বিরুদ্ধে রূপগঞ্জ থানা পুলিশ নিয়মিত কাজ করে যাচ্ছে। এ বিষয়ে কারো সাথে কোনো আপোষ নেই। মাধবপুর এলাকায় বিষয়টি আমরা আরও গুরুত্বসহকারে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell