১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, দুপুর ২:৪৭
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

যে যোগ্য, সেই ক্ষমতা পাবে: লিপি ওসমান

Sabar Kantho
  • আপডেট : নভেম্বর, ৩০, ২০২১, ৯:২৬ অপরাহ্ণ
  • ২৮৮ ০৯ বার দেখা হয়েছে

সবারকন্ঠ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ শামীম ওসমানর সহধর্মীনি ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, আমরা স্বপ্ন দেখি উন্নত নারায়ণগঞ্জের। আমরা স্বপ্ন দেখিনা শুধু, সেগুলো যাতে বাস্তবে রূপান্তর করতে পারি সেই দোয়াই করবেন আপনারা। আমরা আজকাল মানুষকে দেখি যে, মানুষ ক্ষমতার জন্য যা নয় তাই করছে। একদিন এমন আসবে যে ক্ষমতা মানুষের জন্য লড়াই করবে। যে যোগ্য সেই ক্ষমতা পাবে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকালে নারায়ণগঞ্জ সদর উপজেলা কমপ্লেক্সে সদর উপজেলার ইউএনও’র বিদায় ও নতুন ইউএনও’র বরণ অনুষ্ঠানে সালমা ওসমান লিপি এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

সালমা ওসমান লিপি বলেন, আসলে বিদায় জানাতে আসাটা কষ্টকর। আবার কাউকে ওয়েলকাম করাটাও আনন্দের, আজ দুটোই আমাদের মাঝে আছে। আমাদের বিদায়ী ইউএনও আরিফা জুহুরাকে আমি অনেক স্নেহ করি। আমি সবার কাছ থেকে শুনেছি, আরিফা সত্যিকারের একজন ভালো মানুষ। মানুষ এক জায়গায় যে বেশি দিন থাকে না, এটা তো খুব ছোট ব্যাপার, পৃথিবীতেই তো বেশিদিন থাকে না।

তিনি বলেন, আমরা আজ আরিফাকে বিদায় জানাচ্ছি, আমার অসম্ভব মন খারাপ হচ্ছে। বিগত দিনে যারা ইউএনও হিসেবে এসেছিলেন তাদের যখনই নিজের পরিবারের একজন সদস্যই মনে করা শুরু করি, তখনই তাদের বিদায়ের খবর এসে যায়। আমার দোয়া আরিফা সাফল্য অর্জন করুক, ও ডিসি হয়ে নারায়ণগঞ্জে আসুক। মন খারাপ হবেই, কিন্তু উপরে উঠত গেলে মন খারাপ হবেই। আমি স্বাগতম জানাচ্ছি আমাদের সদর উপজেলার নতুন নির্বাহি কর্মকর্তাকে। সদর উপজেলার কোন পদে আমি নেই, তবুও দেখা যায় এখানের বিভিন্ন অনুষ্ঠানে সংসদ সদস্য সাহেব থেকে আমি বেশি উপস্থিত হচ্ছি। হয়তো ওনার সাহায্যের জন্য ওনার কাজই করছি। আমার মনে হয় আমি এই উপজেলার টিমের একজন মেম্বার হয়ে গিয়েছি।

তিনি আরও বলেন, আমার এই জিবনে আমাকে কেউ কোন পদ পদবি দেক বা না দেক, আমি সানুষের পাশে সব সময়ই থাকবো। আমি যেন মানুষের দুঃখে দুঃখিত হয়ে তাদের জন্য কিছু করতে পারি, সেটাই আমার জন্য অনেক বড়। আমি এর আগেও চেষ্টা করেছি, বাংলাদেশের কোন অঞ্চলে যখন কোন দুর্যোগ আসে, তখন আমি পৌছানোর চেষ্টা করি আমার সামর্থ অনুযায়ী। সেখানে কিন্তু ভোট চাওয়ার কোন বিষয়ই নেই। এই শুক্রবার (৩ ডিসেম্বর) আমাদের একটি টিম চলে যাবে পঞ্চগড়ে। সেখানে প্রচন্ড শীত, আমি কিছু কম্বলের ব্যবস্থা করেছি, ওরা সেখানে গিয়ে সেগুলো দিয়ে আসবে। সেই কম্বল পেয়ে সেখানের মানুষের মন থেকে যে দোয়াটা বের হবে, সেটাই আমার জন্য অনেক বড় পাওয়া।

অনুষ্ঠানে শামীম ওসমান ছাড়াও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, নারায়ণগঞ্জ সদর উপজেলা বিদায়ী নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফা জহুরা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌস, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান ফজর আলী প্রমুখ।

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell