২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৯:৩৪
ব্রেকিংনিউজ :

মোঃ আক্তার হোসেন ও ওয়ার্ড যুবলীগের উদ্যোগেপ্রতিষ্ঠা বার্ষিকী পালন।

নারায়ণগঞ্জ প্রতিবেদক
  • আপডেট : নভেম্বর, ১২, ২০২১, ৩:২৬ অপরাহ্ণ
  • ৩২৬ ০৯ বার দেখা হয়েছে

নাসিক ৮নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ আক্তার হোসেন ও ওয়ার্ড যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিলাদ দোয়া ও কেক কাটে যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালন করা হয়েছে।


গতকাল বৃহস্পতিবার (১১ নভেম্বর) বাদএশা নাসিক ৮নং ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয়ে এ কর্মসূচি পালনের মাধ্যমে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীটি উদযাপন করেছে নেতাকর্মীরা।

8
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।
বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।
উক্ত মিলাদ দোয়া ও কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন,কাজি নাজরুল ইসলাম বাবুল,ডাক্তার এম এ মোতালেব, মোঃ শাহজাহান হোসেন, মোঃ সেকেন্দার আলী, মোঃ ইয়াছিন মিয়া হস। আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ও ভ্রাতৃত্ব পূর্ণ সংগঠন ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ,শ্রমিক লীগ,যুব মহিলা লীগ,মহিলা লীগ,তাঁতী লীগ,মৎস্যজীবী লীগ সহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell