fbpx
৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১:৪৯

মুদি দোকানিকে অপহরণের সময় র‍্যাবের হাতে গ্রেফতার ৪

সোনারগাঁ প্রতিনিধি
  • আপডেট : ডিসেম্বর, ২৭, ২০২২, ১০:৩২ অপরাহ্ণ
  • ১২৩ ০৯ বার দেখা হয়েছে
মুদি দোকানিকে অপহরণের সময় র‍্যাবের হাতে গ্রেফতার ৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মুদি দোকানিকে অপহরণের সময় চারজনকে গ্রেফতার করেছেন র‍্যাবের সদস্যরা।

 

র‍্যাব-১১ এর সহকারী পুলিশ সুপার মো. রিজওয়ান সাঈদ জিকুর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

সোমবার (২৬ ডিসেম্বর) বিকেলে উপজেলার রাজমনি পিরামিড দাসনোয়াগাঁও এলাকা থেকে চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারটি ছুরি পাওয়া যায়।

 

গ্রেফতাররা হলেন- নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পেরাব এলাকার মো.দুলাল ভূঁইয়ার ছেলে মো.আবির হাসান (১৯), একই এলাকার জহিরুল মোল্লার ছেলে মো.অপু মোল্লা (২২), আবু হানিফ মোল্লার ছেলে রাফিউল ইসলাম দিপ্ত (১৯) এবং ভরৎ গ্রামের আব্দুর রহমানের ছেলে মো.রাহাত হাসান মেহেদী (১৯)।

 

র‍্যাব জানায়, এক মুদি দোকানি তার পৈতৃক জমি দেখতে গেলে ৮-৯ জন দেশীয় অস্ত্র নিয়ে হামলা করেন। দোকানির কাছে থাকা নগদ ২১ হাজার টাকা ও সোনার চেইন ছিনিয়ে নেয় তারা। এরপর ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এরমধ্যে নগদ ১ লাখ টাকা মুক্তিপণ আদায়ও করে।

 

৯ লাখ টাকা আদায়ের জন্য দোকানাকি অপহরণ করে অজ্ঞাত জায়গায় নিয়ে যাচ্ছিল ছিনতাইকারীরা। বিষয়টি র‍্যাব-১১ এর টহল দলের দৃষ্টিগোচর হলে তাৎক্ষণিক অপহরণকারী চক্রের চারজনকে গ্রেফতার করা হয় এবং বাকিরা পালিয়ে যান। তাদের সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell