জুলাই ১৫, ২০২৪, ৬:১৬ অপরাহ্ন
Shahalam Molla
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ
  • ৭০৯১ ১৯ বার দেখেছে

মীরজাফর-মোশতাকরা ক্ষণে ক্ষণে জন্ম নেয়: শামীম ওসমান

স্টাফ রিপোর্টার (জিহাদ হোসেন)
  • আপডেট : আগস্ট, ২৭, ২০২২, ১০:৪৫ অপরাহ্ণ
  • ২৩২ ১৯ বার দেখেছে
মীরজাফর-মোশতাকরা ক্ষণে ক্ষণে জন্ম নেয়: শামীম ওসমান
ছবি: জিহাদ হোসেন

আগে অনেকদিন পর পর একজন মীরজাফর আসতো। এখন ক্ষণে ক্ষণে মীরজাফর আর খন্দকার মোশতাকেরা জন্ম নেয় বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

 

শনিবার (২৭ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

 

শামীম ওসমান বলেন, দেশে সরকার পরিবর্তনের খেলা হচ্ছে না। সরকার তো পরিবর্তন হতেই পারে। জনগণ ভোট না দিলে ক্ষমতায় থাকবো না। কিন্তু এখন সরকার না বরং দেশকে নিশ্চিহ্ন করার ষড়যন্ত্র হচ্ছে। যখন টিভিপর্দায় দেখি- ফখরুল ইসলামরা খিলখিলিয়ে হেসে বলেন, সামনে নাকি আওয়ামী লীগ সর্ষে ফুল দেখবে। বলে বাংলাদেশ নাকি শ্রীলঙ্কা হয়ে যাবে। বাংলাদেশ যদি শ্রীলঙ্কা হয় তাহলে আপনারা খুশি হবেন কেন? দায়িত্বশীল হলে বলেন, কোথায় ভুল হচ্ছে, কী করা যায়। আপনারা এত খুশি কেন?

আগে অনেকদিন পর পর একজন মীরজাফর আসতো। এখন ক্ষণে ক্ষণে মীরজাফর আর খন্দকার মোশতাকেরা জন্ম নেয় বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।
ছবি: জিহাদ হোসেন

শামীম ওসমান বলেন, বিশ্বের অবস্থা টালমাটাল। এখন আমাদের মিটিং করার কথা নয়। কিন্তু যখন দেখলাম ঢাকায় মিছিল হচ্ছে পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার; মানে যেভাবে বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যা করেছে সেভাবেই শেখ হাসিনা ও তার পরিবারকে হত্যা করতে চায়। বাঙালি জাতির দিশারিকে নিশ্চিহ্ন করতে চায়। কিছু সুশীল আতেল বক্তব্য দিচ্ছেন রাজপথ দখলে নিতে হবে। শেখ হাসিনার সঙ্গে নাকি কেউ নেই। তাই আজ সমাবেশ। আজ দেখেন রাজপথ শেখ হাসিনার দখলে।

 

সামনে কঠিন সময় আসছে উল্লেখ করে তিনি বলেন, সামনে একটি কঠিন সময় আসছে। ওরা বাংলাদেশকে ধ্বংস করতে চায়। ওরা এখনো বাংলাদেশের স্বাধীনতাকে মেনে নিতে পারছে না। ওরা ঠিক আছে কিন্তু আমরা বিভক্ত। ১৯৮১ সালে দেশে ফিরে ধানমন্ডিতে বাবা-মায়ের বাড়িতে শেখ হাসিনাকে ঢুকতে দেয়নি জিয়াউর রহমান। তিনি চেয়েছিলেন দুই রাকাত নামাজ আদায় করতে, সেটাও দেয়নি। রাস্তায় নেমে কাঁদতে হয়েছে শেখ হাসিনাকে।

 

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দনশীলের সভাপতিত্বে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, জেলার সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, দপ্তর সম্পাদক এম এ রাসেল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদা মালা, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইসরাত জাহান স্মৃতি, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এড. শামসুল ইসলাম ভুইয়া, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফ উল্লাহ বাদল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ও সোনারাগঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবু জাফর চৌধুরী বিরু, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ও সোনারাগঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা মালা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, নারায়ণগঞ্জ আদারতের সাবেক পিপি ওয়াজেদ আলী খোকন, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদির, মহানগর যুবলীগের সভাপতি শাহাদত হোসেন ভুইয়া সাজনু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হোসেন নিপু, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা এবং সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী ছগীর আহাম্মেদ, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও তোলারাম কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, মহানগর সাবেক সহ সভাপতি শাহরিয়ার রেজা হিমেল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল, মহানগর ছাত্রলীগ নেতা হাসনাত রহমান বিন্দুসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা সমাবেশে উপস্থিত ছিলেন।

 

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ খবরটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2020 sabarkantho
Design & Developed BY:Host cell BD
asterpress