জুলাই ১৫, ২০২৪, ৫:৫৪ অপরাহ্ন
Shahalam Molla
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ
  • ৭০৬৩ ১৯ বার দেখেছে

মিথ্যার ছড়াছড়িতে সত্য হারিয়ে যাচ্ছে: আইভী

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : ফেব্রুয়ারি, ২৫, ২০২৩, ১০:১১ অপরাহ্ণ
  • ১০৩ ১৯ বার দেখেছে
মিথ্যার ছড়াছড়িতে সত্য হারিয়ে যাচ্ছে: আইভী

চারদিকে এত মিথ্যার ছড়াছড়িতে সত্য যেন হারিয়ে যাচ্ছে। সত্যকে কেউ সামনে আনতে চায় না। কারণ সত্য বলাটা অনেক কঠিন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

 

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ শহরের পুরাতন জিমখানা এলাকায় আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন। মেয়র আইভীর বাবা আলী আহাম্মদ চুনকার ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

মেয়র আইভী বলেন, অনেক কঠিনের মধ্যে দাঁড়িয়ে সত্য বলতে হয়। সত্য বলার জন্য বাধা আসে শত শত। মিথ্যা বলতে এক সেকেন্ড লাগে না। এখন মিথ্যার জামানা চলছে। আমরা সেই জামানার সঙ্গে হাঁটতে চাই না। কারণ আমার পারিবারিক শিক্ষা বলে ধৈর্য ধরতে, সহ্য করতে।

 

তিনি আরও বলেন, ৪০ বছর হয়ে গেলো আমার বাবা চলে গেছেন। বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ কর্মী ছিলেন তিনি। ১৯৮১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বাংলাদেশে আসেন উনি একাধিকবার নারায়ণগঞ্জে এসেছেন। ঢাকার বাইরে আলী আহাম্মদ চুনকা প্রথম শেখ হাসিনাকে সংবর্ধনা দিয়েছিলেন। এ নগরীর চাবি তার হাতে তুলে দিয়েছিলেন।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল কাদির, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাতসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ খবরটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2020 sabarkantho
Design & Developed BY:Host cell BD
asterpress