৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:৩৯
ব্রেকিংনিউজ :

মানুষের বিপদ আপদে পাশে থেকে সাহায্য করবেন: অয়ন ওসমান

নিজস্ব প্রতিনিধি
  • আপডেট : ডিসেম্বর, ১৩, ২০২৩, ১:৫০ পূর্বাহ্ণ
  • ৫৯ ০৯ বার দেখা হয়েছে
মানুষের বিপদ আপদে পাশে থেকে সাহায্য করবেন: অয়ন ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমানের সুযোগ্য পুত্র তরুণ সমাজের অহংকার এ.কে.এম অয়ন ওসমান বলেন, মানব সেবা পরম ধর্ম। সিদ্ধিরগঞ্জ থানা প্রতিটি সাধারণ মানুষ যাতে নিরাপদে বসবাস করতে পারে সেই দিয়ে আপনারা ছাত্র লীগ ও যুব সমাজ কাজ করবেন। তাদের যে কোন বিপদ আপদে আপনারা পাশে থেকে সাহায্য ও সহযোগিতা করবেন ও আমাকে জানাবেন।

 

সোমবার (১১ ডিসেম্বর) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন আওতাধীন সিদ্ধিরগঞ্জ থানার ১ থেকে ১০নং ওয়ার্ড পর্যন্ত মহানগর ও জেলা ছাত্রলীগ, যুবলীগ ও তরুন সমাজের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ.কে.এম অয়ন ওসমান এসব কথা বলেন।

 

আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজক হিসেবে উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা শাহরিয়ার বাপ্পি, আসিম মাহমুদ তপন, তামিম ইসলাম, আনোয়ারুল ও সাকিব।

 

এসময় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, নাসিক ১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি লিয়ন, সাধারণ সম্পাদক মনির, সহ-সভাপতি নাজির, মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাসিম মাহমুদ তানন, দ্বীন ইসলাম, ২নং ওয়ার্ড মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি আনোয়ারুল, ছাত্রনেতা শিপু, লিমন, সনেট, ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাকিব, সহ-সভাপতি সুজন, সাধারণ সম্পাদক জিসান, ছাত্রনেতা হাবিব, সজল, ৫নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মিনহাজ, রহমান, সাগর, ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাদ্দাম, সাধারণ সম্পাদক কাদির, সহ-সভাপতি সাইফুল, রাতুল, ৮নং ওয়ার্ড যুবলীগ নেতা শাহরিয়া রহমান বাপ্পি, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের তথ্য গবেষণা সম্পাদক তামিম ইসলাম, আরিফ, সাইফুল, ওয়াসিম, ৯নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা বাবু, মিলন, মুক্তি, দেওয়ান লিমন, ইমরান, ১০১নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সিজান, সোহাগ, সায়েম সহ প্রতিটি ওয়ার্ডের ছাত্রলীগ, যুবলীগ, তরুন ও যুব সমাজের নেতাকর্মী ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি এ.কে.এম অয়ন ওসমান এর সাথে সাক্ষাত করেন নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মহসিন সহ প্রমুখ।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell