১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, রাত ৪:০৬
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

“কবুতর পালুন, মাদকমুক্ত সমাজ গড়ুন”: কাজিম উদ্দিন

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : ফেব্রুয়ারি, ৪, ২০২৩, ১০:২৮ অপরাহ্ণ
  • ১৯১ ০৯ বার দেখা হয়েছে
"কবুতর পালুন, মাদকমুক্ত সমাজ গড়ুন": কাজিম উদ্দিন

“কবুতর পালুন, মাদকমুক্ত সমাজ গড়ুন”। নিজেকে ভালো রাখতে এবং মাদক মুক্ত সমাজ গড়তে কবুতর পালনের কোন বিকল্প নাই, কবুতর পালুন, মাদক মুক্ত থাকুন। কল‍্যান্দী পিজিয়ন ক্লাবের এ স্লোগানটি আমার ভালো লেগেছে, বললেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান।

 

তিনি আরো বলেন, আজ যারা কবুতর পালন করছেন তারা সারাক্ষণ এদেরকে নিয়েই খেলাধুলা করছে অন্য কোন বাজে নেশায় তারা আশক্ত হচ্ছেন না। এটা একটা ভালো দিক। তাই তাদেরকে বলবো আপনারা যারা কবুতর পালন করেন তারা শুনুন, কারো বা একে অন্যের কবুতর যদি তাদের কাছে চলে গেলেও তা আপনাদের কাছে রাখবেন না, যার কবুতর তাকে ফিরিয়ে দিবেন, এটার দাম কিন্তু বেশি না, তাই নিজেদের মধ্যে সম্পৃক্ততা বজায় রাখবেন। একসময় এই কবুতর দিয়েই রাজা-বাদশাগণ চিঠি আদান প্রদান করতেন, প্রেমিক-প্রেমিকারাও এই কবুতর দিয়ে চিঠি আদান প্রদান করতেন। সেই কবুতরই ২৫ কিলোমিটার দূর থেকে ছেড়ে দেওয়ার পরও তার নিজ বাসায় এসে তার মালিককে জাগান দেয় আমি এসেছি। কত সুন্দর এই দৃশ্য। তাই আপনারা কবুতর পালন করুন এবং অন্য কেও কবুতর পালতে উৎসাহিত করুন।

 

মহান বিজয় দিবস উপলক্ষে কল‍্যান্দী পিজিয়ন ক্লাব’র পক্ষ থেকে ২৫ কিলোমিটার মাদার ইনটেক কবুতর টুর্নামেন্ট’র বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়।উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান এসব কথা বলেন।

 

৩ ফেব্রুয়ারি শুক্রবার রাত ৯ টায় কল‍্যান্দী পিজিয়ন ক্লাব’র সভাপতি মিঠু আহমেদ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সোহাগ’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লাল সবুজ পিজিয়ন ক্লাব’র সভাপতি মো. আক্তার নূর।

 

এতে আমন্ত্রিত অতিথি উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা আওয়ামী লীগ’র সহ-সভাপতি আব্দুল্লাহ বাবু, যুগ্ন সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, কল‍্যান্দী পঞ্চায়েত কমিটির সিনিয়র সহ-সভাপতি শামসুল হক প্রধান, সাধারণ সম্পাদক আশ্রাফ হোসেন বাচ্চু, কোষাধ্যক্ষ আনোয়ার বেপারী, নবীগঞ্জ কদম রসূল পিজিয়ন ক্লাব’র সভাপতি আবদুল আউয়াল, ঘারমোড়া পিজিয়ন ক্লাব’র সভাপতি মফিজুল ইসলাম মুন্সী প্রমুখ।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell