জুলাই ১৫, ২০২৪, ৬:১৪ অপরাহ্ন
Shahalam Molla
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ
  • ৭০৮৮ ১৯ বার দেখেছে

মহানবীকে কুটুক্তির প্রতিবাদে মহাসড়কে ৩নং ওয়ার্ডবাসীর বিক্ষোভ

বিশেষ প্রতিবেদক
  • আপডেট : জুন, ২৫, ২০২২, ১২:৩৫ পূর্বাহ্ণ
  • ১৯২ ১৯ বার দেখেছে
মহানবীকে কুটুক্তির প্রতিবাদে মহাসড়কে ৩নং ওয়ার্ডবাসীর বিক্ষোভ

মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) নিয়ে ভারতের বিজেপির মুখপাত্র কর্তৃক কটুক্তির প্রতিবাদে নাসিক ৩নং ওয়ার্ড এলাকাবাসীর উদ্যোগে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। শুক্রবার বাদ জুমা ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে বিভিন্ন স্লোগান দিতে দিতে মিছিল অনুষ্ঠিত হয়।

 

 

এ বিক্ষোভ মিছিলে, মহানবী হযরত মুহাম্মদ (সাঃ)’র অপমান সইবেনা মুসলমানসহ বিভিন্ন স্লোগান দেন। মিছিলকারীরা বলেন, আমাদের প্রতিবাদ করতে হবে নিয়মতান্ত্রিক ও শান্তিপূর্ণভাবে। ইসলাম যে শান্তির ধর্ম সেটাও প্রতিবাদের মধ্যে প্রমাণ করতে হবে।

 

 

আমরা শান্তিপূণ এবং নিয়মতান্ত্রির্কভাবে প্রতিবাদ জানাচ্ছি। আমাদের প্রাণের নবী হযরত মুহাম্মাদ (সাঃ)’র বিরুদ্ধে কটূক্তি মুসলমান এর মনে আঘাত করেছে। ভারতের উগ্রবাদী হিন্দুত্ববাদী রাজনীতি ভারতের সংখ্যালঘুদের জন্য বিপদজনক। মুসলমানদের টার্গেট করে তাদের রাজনীতি নোংরামো শেষ পর্যায়ে চলে গেছে। রাসুল (সাঃ)’র বিরুদ্ধে এমন বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে রাষ্ট্রীয় ভাবে ভারতের প্রতি ধর্মীয় স¤প্রীতির আহবান জানিয়ে বাংলাদেশ সরকারের নিন্দাপ্রস্তব জানানোর আহবান জানাই। ভারতের সরকার দলীয় নেতারা প্রত্যক্ষ ও উদ্দেশ্য প্রনোদিতভাবে ইসলামকে অবমাননা করে রাসুল (সাঃ)-কে নিয়ে কটুক্তি করেছে। এর প্রতিবাদে আমরা এ বিক্ষোভ মিছিলের আয়োজন করি। শুধু ভারতে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরনের কর্মকান্ড বেড়ে গেছে। আমরা সেই সব ঘটনারও নিন্দা জানাই। পাশা-পাশি ধর্ম প্রান মুসলমানদের ভারতীয় পন্য বয়কটের আহবান জানাই।

 

 

এসময় মিছিলকারীরা ভারতীয় সকল পণ্য বর্জনের ডাক দেন ও জাতীয় সংসদে এর নিন্দা প্রকাশ করার দাবি জানান। ভারতের বিজেপির মুখপাত্রকে ফাঁসির দাবি জানান।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ খবরটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2020 sabarkantho
Design & Developed BY:Host cell BD
asterpress