২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, বিকাল ৫:৩৮
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় অ্যাসিড নিক্ষেপ, অভিযুক্ত গ্রেফতার

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : আগস্ট, ৫, ২০২২, ১১:০৪ অপরাহ্ণ
  • ১২১ ০৯ বার দেখা হয়েছে
কাঁচপুরে ডাকাত সন্দেহে যুবক আটক
প্রতীকী ছবি

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় অ্যাসিড নিক্ষেপে ঝলসে দেয়ার অভিযোগে রূপগঞ্জের এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী এক নারী। বুধবার দুপুরে নরসিংদীর পলাশ থানায় মামলাটি করেন তিনি।এ ঘটনায় অভিযুক্ত গ্রেফতার করেছে পুলিশ।

 

গ্রেফতারকৃতের নাম শফিকুল ইসলাম পঙ্খী মিয়া (৩০)। সে রূপগঞ্জ উপজেলার টাওরা গ্রামের মৃত রহিম মিয়ার ছেলে।

 

অভিযোগ সূত্রে জানা যায়, তালাকপ্রাপ্ত এক সন্তানের জননী মেয়েকে নিয়ে নরসিংদীর পলাশে উপজেলার ডাঙ্গা ইউনিয়নের জয়নগর গ্রামে বাবার বাড়িতে বসবাস করেন। গত ৪ মাস আগে রূপগঞ্জ উপজেলার শফিকুল ইসলাম পঙ্খী মিয়া বিয়ের প্রস্তাব দেন। তার স্বভাবগত বিষয়ে খোঁজখবর নিয়ে ওই বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেন তিনি। এরপর থেকে শফিকুল ইসলাম পঙ্খী মিয়া বিভিন্ন সময় রাস্তাঘাটে ওই নারীকে একা পেলেই বিয়ের প্রস্তাব দিতেন। কিন্তু প্রতিবারই তিনি বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেন। এতে পঙ্খী মিয়া ক্ষিপ্ত হয়ে প্রাণনাশের হুমকিসহ ভয়ভীতি দেখান।

 

সোমবার ওই নারী নিজের ঘরে ঘুমাচ্ছিলেন। রাত সাড়ে ৩টার দিকে ঘুমন্ত অবস্থায় তার ওপর অ্যাসিড নিক্ষেপ করেন পঙ্খী মিয়া। এসময় ভুক্তভোগীর চিৎকারে এলাকার মানুষ ছুটে এলে পঙ্খী মিয়া পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে নরসিংদীর সদর হাসপাতালে পাঠান। সেখানে তিনি চিকিৎসাধীন।

 

পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. আব্দুল্লাহ আল মামুন জানান, ওই নারীর শরীরের ১৬ শতাংশ ঝলসে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে নরসিংদীর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

পলাশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, অভিযুক্ত শফিকুল ইসলাম পঙ্খী মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অ্যাসিড নিক্ষেপের কথা স্বীকার করেছেন তিনি।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell