৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ১০:২৯
ব্রেকিংনিউজ :

সদ্য ঘোষিত নারায়নগঞ্জ মহানগর

বিএনপির আহবায়ক কমিটি থেকে আশার পদত্যাগ

Shahalam Molla
  • আপডেট : সেপ্টেম্বর, ১৩, ২০২২, ৮:৩৪ অপরাহ্ণ
  • ১৪৩ ০৯ বার দেখা হয়েছে
বিএনপির আহবায়ক কমিটি থেকে আশার পদত্যাগ
ফসবুক থেকে সংগ্রহ

সদ্য ঘোষিত নারায়নগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক কমিটি থেকে পদত্যাগের ঘোষনা দিয়েছেন নাসিক কাউন্সিলর ও কমিটির যুগ্ম আহবায়ক আবু কাউছার আশা।

 

দুপুরে কমিটি ঘোষনার পর সন্ধ্যায় তিনি নিজ ফেইজ বুক আইডিতে পদত্যাগের ঘোষনা দিয়ে লিখেন”নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদ্য ঘোষিত আহবায়ক কমিটির ঈমানদের সাথে আমার মতো একজন নগন্য লোক না থাকাটাই শ্রেয়।

 

তাই আমি এই কমিটি থেকে পদত্যাগ করলাম। শহীদ জিয়া’র আদর্শ বুকে ধারন করে দেশমাতা বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক, আমার নেতা জনাব তারেক রহমানে নির্দেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিটি আন্দোলন সংগ্রামে অতীতেও ছিলাম, বর্তমানেও আছি ইনশাআল্লাহ মৃত্যুর আগ পর্যন্ত থাকবো।”

 

উল্লেখ্য যে মঙ্গলবার দুপুরে এডভোকেট সাখাওয়াত হোসেন খানকে আহবায়ক ও এডভোকেট আবু আল ইউসুফ খান টিপুকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন করা হয়।

https://www.facebook.com/Kawser.Abul/posts/pfbid0A9fb6F6mz2zVz6p98jUgQ4uiGMU7jjyCeYEmUQEcyy8og6HM1KnZVjnCMEHBEPsEl

 

সেই কমিটির যুগ্ম আহ্বায়কেররা হলেন অ্যাডভোকেট জাকির হোসেন, অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, আ. সবুর খান সেন্টু, হাজী নুরুদ্দীন, আতাউর রহমান মুকুল, মনির হোসেন খান, আনোয়ার হোসেন অনু, ফতেহ মো. রেজা রিপন, এম এইচ মামুন ও  আবুল কাউসার আশা।

 

সদস্যরা হলেন অ্যাডভোকেট রফিক আহম্মদ, হাজী ফারুক হোসেন, আওলাদ হোসেন, শওকত হাসেম শকু, হাসান আহম্মদ, মাহাবুব উল্লাহ তপন, মাসুদ রানা, ডা. মজিবর রহমান, মাকিদ মোস্তাকিন সিপলু, রাশিদা জামাল, এইচ এম আনোয়ার প্রধান, হান্নান সরকার, অ্যাডভোকেট বিল্লাল হোসেন, হাবিবুর রহমান দুলাল, হাবিবুর রহমান মিঠু, মনোয়ার হোসেন শোখন, বরকত উল্লাহ, মো. আলমগীর হোসেন, অ্যাডভোকেট আনিসুর রহমান মোল্লা, শহিদুল ইসলাম রিপন, আমিনুর ইসলাম মিঠু, ফারুক আহম্মদ রিপন, মাহমুদুর রহমান, অ্যাডভোকেট শরিফুল ইসলাম শিপলু, শাখাওয়াতুল ইসলাম রানা, মো. ফারুক হোসেন, কামরুল হাসান সাউদ চুন্নু, হুমায়ুন কবির ও শাহিন আহম্মদ।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell