২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ৯:৩৬
ব্রেকিংনিউজ :

বিএনপির অনেক নেতাই আওয়ামীলীগে আসতে চায়: কাদের

স্টাফ রিপোর্টার(জিহাদ হোসেন):
  • আপডেট : আগস্ট, ২০, ২০২২, ১০:০৯ অপরাহ্ণ
  • ১৩২ ০৯ বার দেখা হয়েছে
বিএনপির আন্দোলনের নেতা নেই: কাদের
ফাইল ছবি

বিএনপি’র অনেক নেতাই আওয়ামী লীগে যোগদান করতে চাইছে বলে জানালেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিএনপির উদ্দেশে তিনি বলেন, বিএনপি থেকে কত নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করতে লম্বা লাইন ধরে আছে। দরজা খুলে দিলে তখন টের পাবেন।’

 

আজ শনিবার (২০শে আগস্ট) রাজধানীর সেগুনবাগিচায় বিএমএ মিলনায়তনে বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন আয়োজিত শোক দিবসের আলোচনায় তিনি এসব কথা বলেন। বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের নেপথ্যের কুশীলবদের এখনও জানার বাকি আছে বলে মনে করেন ওবায়দুল কাদের। বঙ্গবন্ধু পরিবারের হত্যাকাণ্ডের পর দলীয় নেতাদের ব্যর্থতা ছিল তা অস্বীকার করা যাবে না বলেও মন্তব্য করেন তিনি।

 

বিশ্বাসঘাতকতার নিকৃষ্টতম নজির আছে পনেরো আগষ্টের হত্যাকাণ্ডে মন্তব্য করে তিনি বলেন, জিয়াউর রহমানও হত্যাকারীদের সাহস দিয়ে সমান অপরাধ করেছেন।

 

ওবায়দুল কাদের বলেন, ‘বঙ্গবন্ধু পাকিস্তানের কারাগারে যখন আটক ছিলেন এবং তাকে ফাঁসি দেওয়া হবে বলে কবর খুঁড়ে রাখা হয়েছিল। তখন বঙ্গবন্ধু বলেছিলেন আমার লাশটা বাংলাদেশে পাঠিয়ে দিও, কত ভালোবাসা ছিল এদেশের মানুষ প্রতি। সেই নেতার (বঙ্গবন্ধু) হত্যার পরে সমাধিতে ফুল দিতেও পারিনি। এমনকি বঙ্গবন্ধুর মৃত্যুকালে আমরা যে ডাক (এক সঙ্গে আন্দোলন) দিতে ব্যর্থ হয়েছি এই আক্ষেপ সারাজীবন থেকে যাবে’।

 

কাদের বলেন, বিশ্বের বিভিন্ন দেশের সাথে বাংলাদেশের বন্ধুত্ব আছে কিন্তু বিএনপির মতো কোন প্রভু নেই বলে জানান ওবায়দুল কাদের। আসছে জাতীয় নির্বাচনেই শেখ হাসিনার জনপ্রিয়তার প্রমাণ পাওয়া যাবে বলেও জানান তিনি।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell