১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, দুপুর ২:০৯
ব্রেকিংনিউজ :
Logo প্রতিষ্ঠানগুলোতে ধাপে ধাপে ঈদের ছুটি দেওয়া হলে সড়কে চাপ কমবে: ডিআইজি Logo রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান Logo মিথ্যা মামলা প্রত্যাহার ও অপ-প্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন Logo হাসিনা অটিজমে অটিস্টিকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ Logo আদালত থেকে পালালো আসামি, অবশেষে আটক Logo ধান্ধাবাজি করলে আমার বাড়িঘর ও ব্যবসা বন্ধক রাখতাম না: শামীম ওসমান Logo আড়াইহাজারে সন্ত্রাসী-মাদক মামলায় ইউপি সদস্য গ্রেফতার Logo নিখোঁজ স্কুলছাত্রের লাশ ভেসে উঠলো  বুড়িগঙ্গা নদীতে Logo নুরুল হকের বাড়ী পুলিশ ও সন্ত্রাসী দিয়ে দখলের পায়তারা, পুলিশ সুপার এবং ডি.সি বরাবর অভিযোগ Logo ইন্টারনেট সংযোগ ব্যবহার করতে না দেয়ায় গৃহবধূকে ছুরিকাঘাত

বাংলাদেশের একটা পিলার সেটা শেখ হাসিনা: শামীম ওসমান

Shahalam Molla
  • আপডেট : জুন, ২৮, ২০২২, ১১:২৭ অপরাহ্ণ
  • ১৪৮ ০৯ বার দেখা হয়েছে
বাংলাদেশের একটা পিলার সেটা শেখ হাসিনা: শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, পদ্মা সেতু হয়েছে। দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জনগণের স্বপ্ন পূরণ হয়েছে। স্বপ্নে দেখা পদ্মা সেতু আজ বাস্তব। শুরু হয়েছে যান চলাচল। অবসান হয়েছে দীর্ঘ দিনের জনভোগান্তির।

 

আর এসব কিছু সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে। আজ আমরা বলতে পারি বাংলাদেশ নিজের পায়ে ভর দিয়ে দাঁড়িয়ে আছে। গতকাল সোমবার পার্লামেন্টে আমাদের এক মন্ত্রী বলেছেন পদ্মা সেতুতে ৪১টি পিলার। তবে বাংলাদেশের একটা পিলার সেটা শেখ হাসিনা।

 

মঙ্গলবার (২৮ জুন) আইনজীবী প্রণোদনা তহবিলের চেক হস্তান্তর ও বাংলাদেশ বার কাউন্সিলের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানটি আয়োজিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট এ. এম. আমিনউদ্দিন, আইন ও বিচার বিভাগীয় সচিব মো. গোলাম সারোয়ার।

 

এ ছাড়া উপস্থিত ছিলেন বার কাউন্সিলের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান সৈয়দ রেজাউর রহমান, লিগ্যাল এডুকেশন কমিটির চেয়ারম্যান কাজী মো. নাজিবুল্লাহ হিরু, হিউম্যান রাইট ও লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মো. মোখলেছুর রহমান বাদল, বার কাউন্সিলের সদস্য মো. রবিউল আলম বুদু, মো. সাঈদ আহমেদ রাজা, আব্দুল বাতেন, জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিয়ার রহমান, বিচারক নাজমুল হক শ্যামল, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস, জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম।

 

এসময় শামীম ওসমান নারায়ণগঞ্জ বার কাউন্সিলের নির্বাচন সম্পর্কে বলেন, গতবার নারায়ণগঞ্জ বার ইলেকশনেও একটা কাউন্টার কমিটি দিয়েছিল। এতে আমাদের লাভ হয়েছিল। তবে আওয়ামী লীগের প্যানেল অতীতের সকল রেকর্ড ভেঙে জয়ী হয়েছিল।  আমাদের সামনে আরও অনেক কিছু ফেস করতে হবে। যা দেখছি ব্ল্যাক এন্ড হোয়াইট দেখছি, কালার ফিল্ম এখনো আমরা দেখি নাই এবং ওরা বসে থাকবে না ওরা আঘাত করবে।

 

১৯৭৫ সালে বঙ্গবন্ধু হত্যার পর থেকে বিচারের দাবিতে রাজনীতি শুরু করেছিলাম তখনও জানতানা শেখ হাসিনা আসবে কি না। না জেনেই যারা বঙ্গবন্ধুর হত্যার বিচারের জন্য দাঁড়িয়েছিলাম তারা কষ্ট পাই। আগে একশ বছরে একটা মোশতাক জন্ম নিতো এখন জেলা জেলায় থানায় থানায় মোশতাক।

 

শামীম ওসমান বলেন, মীর জাফর আর খন্দকার মোশতাক এই  নাম গুলো বাংলাদেশের কোনো বাবা-মা তাদের সন্তাদের নাম রাখে না। নাম রাখে ‘ পদ্মা- উৎসব- সেতু- স্বপ্ন’এগুলো নাম রাখা হয়। যারা ওই মোশতাক, মীর জাফরের নাম রাখে, যারা ঈমানদারের সাথে বেইমানি করে এদেরকে চিনে রাখার প্রয়োজন আছে বলে আমার মনে হয়।

 

তিনি আরও বলেন, এখানে আমি যখন ঢুকছিলাম সাংবাদিকরা আমাকে ধরেছিলেন। এখানে বিভিন্ন মামলা হয়। আপনারা বলেছেন, আইন সব সময় পারফেক্ট হয় না। আমি বলেছিলাম, আইনকে আমি এখানে বুঝি যে একজন লোক বিচার না পাক তবে কোনো নিরপরাধ ব্যক্তি যেন শাস্তি না পায়।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell