জুলাই ১৫, ২০২৪, ৫:০৩ অপরাহ্ন
Shahalam Molla
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ
  • ৭০০৫ ১৯ বার দেখেছে

বর্তমানে আমরা উন্নত পৃথিবীর একটি অংশ: ডিসি মঞ্জুরুল হাফিজ

দৈনিক সবারকন্ঠ
  • আপডেট : মার্চ, ২৭, ২০২৩, ১০:১২ অপরাহ্ণ
  • ১২২ ১৯ বার দেখেছে
বর্তমানে আমরা উন্নত পৃথিবীর একটি অংশ: ডিসি মঞ্জুরুল হাফিজ

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ বলেছেন, যেই বীর মুক্তিযোদ্ধারা তাদের স্ত্রী, সন্তান, পরিবার ত্যাগ করে বাংলার স্বাধীনতার জন্য ঝাঁপিয়ে পরেছিলেন, আমরা তাদের সম্মান দেখাবই। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশে পা রাখতে যাচ্ছি। আর হ্যা, বর্তমানে আমরা উন্নত পৃথিবীর একটি অংশ।

 

নারায়ণগঞ্জ জেলার শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও নারায়ণগঞ্জ সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রোববার (২৬ মার্চ) বিকেলে জেলা শিল্পকলা একাডেমিতে এ আয়োজন করা হয়।

 

জেলা প্রশাসক বলেন, যারা এখনো, বাংলাদেশ পাকিস্তান হয়ে গেলো, শ্রীলংকা হয়ে গেলো এটা বলে তৃপ্তি পায়; তাদের দিকে নজর রাখবেন। নতুন প্রজন্মকে একটু ট্রেনিং দিবেন। আমরা আপনাদের দোয়া চাই, যাতে আপনারা যে স্বপ্ন নিয়ে বাংলাদেশ স্বাধীন করেছেন সেটা বাস্তবায়ন করতে পারি।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার নুরুল হুদা, সদর উপজেলা কমান্ডার শাজাহান ভূঁইয়া জুলহাস প্রমুখ।

 

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ খবরটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2020 sabarkantho
Design & Developed BY:Host cell BD
asterpress