৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার, রাত ৮:৪৭
ব্রেকিংনিউজ :

বন্দর ‘সমরক্ষেত্র’ মাঠে স্মৃতিসৌধের ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন সেলিম ওসমান ও ডিসি

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : ডিসেম্বর, ২৮, ২০২২, ৮:৩৬ অপরাহ্ণ
  • ১০০ ০৯ বার দেখা হয়েছে
বন্দর ‘সমরক্ষেত্র’ মাঠে স্মৃতিসৌধের ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন সেলিম ওসমান ও ডিসি

মহান মুক্তিযুদ্ধে নারায়ণগঞ্জের বন্দরের সমরক্ষেত্রের গুরুত্বপূর্ন ভুমিকা থাকায় স্থানটিতে একটি ‘স্মৃতিসৌধ’ স্থাপনের উদ্যোগ নিয়েছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন।

 

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ১১টায় সমরক্ষেত্র মাঠে স্মৃতিসৌধের ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান ও জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ।

 

এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইসমত আরা বলেন, আগামীকাল (২৯ ডিসেম্বর) সকাল ১১টায় সমরক্ষেত্র মাঠে স্মৃতিসৌধটির ভিত্তিপ্রস্থর স্থাপন করা হবে। এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও বীর মুক্তিযোদ্ধাসহ উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন ডিসি মহোদয় এবং অত্র আসনের সংসদ সদস্য মহোদয়।

 

উল্লেখ, মহান মুক্তিযুদ্ধের সময় নারায়ণগঞ্জ জেরা অনেক গুরুত্বপূর্ন ভুমিকা রেখেছলো। আর এই জেলার উল্লেখযোগ্য একটি স্থান হচ্ছে বন্দর সমরক্ষেত্র। ইতিহাসের পাতায় উজ্জ্বল স্মৃতিবিজড়িত এই স্থানটিতে একটি স্মৃতিসৌধ নির্মান, এই অঞ্চলের মানুষের প্রানের দাবী। যা তারা অনেকদিন ধরে লালন করে আসছে। আর বহু প্রতিক্ষার পর এই স্থানটিতে একটি স্মৃতিসৌধ নির্মানের উদ্যোগ নেয়া হয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell