২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, সকাল ১০:২৯
ব্রেকিংনিউজ :

বন্দরে তিতাসের ৮ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সবারকন্ঠ রিপোর্ট
  • আপডেট : মে, ১১, ২০২২, ৯:৫২ অপরাহ্ণ
  • ১৯৩ ০৯ বার দেখা হয়েছে
বন্দরে তিতাসের ৮ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জের বন্দরে আরও ৮ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমান আদালত।

 

নির্বাহি ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরার নেতৃত্বে মঙ্গলবার (১১ মে) দুপুরে আইন শৃংখলা বাহিনীর সহায়তায় উপজেলার ধামগড় ইউনিয়নের গোকুলদাশের বাগ ও ইস্পাহানি বাজার এলাকায় দুইটি স্পটে এই অভিযান পরিচালিত হয়।

 

এসময় প্রায় ৯ কিলোমিটার এলাকা বিস্তৃত অবৈধ সংযোগগুলো বিচ্ছিন্নসহ বিপুল পরিমান অবৈধ পাইপ ও রাইজার জব্দ করে তিতাস কতৃপক্ষ। এ নিয়ে বন্দর উপজেলায় টানা দুইদিনে বিচ্ছিন্ন করা হলো বারো হাজার অবৈধ সংযোগ।

 

তিতাসের সোনারগাঁ আঞ্চলিক বিপনন বিভাগের উপ-মহাব্যবস্থাপক মো: সুরুজ আলম জানান, গত এক বছরে এই এলাকায় তিন দফায় ৩০ কিলোমিটার এলাকা বিস্তৃত প্রায় ত্রিশ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। সর্বশেষ গত মার্চ মাসে তৃতীয়বারের মতো এই আট হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হলেও স্থানীয় প্রভাবশালীদের ছত্রছায়ায় পুনরায় সংযোগ নেয়া হয়।

 

এর আগে  মঙ্গলবার (১০ মে) এই ইউনিয়নের কুঁড়িপাড়া ও বাগে জান্নাত মসজিদ রোড এলাকার দুইটি স্পটে চার হাজার অবৈধ সং যোগ বিচ্ছিন্ন করে তিতাস কতৃপক্ষ।

 

 

 

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন

এ বিভাগের আরো খবর
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত  © ২০২১ সবার কন্ঠ
Design & Developed BY:Host cell BD
ThemesCell