জুলাই ১৫, ২০২৪, ৫:৪২ অপরাহ্ন
Shahalam Molla
  • আপডেট : মার্চ, ৩০, ২০২৪, ৯:৩৬ অপরাহ্ণ
  • ৭০৪৮ ১৯ বার দেখেছে

বন্দরে ইউপি মেম্বারের ছেলের নেতৃত্বে চাঁদার দাবিতে যুবকের উপর হামলা

বন্দর প্রতিনিধি
  • আপডেট : এপ্রিল, ১২, ২০২২, ১০:৫৭ অপরাহ্ণ
  • ১৩৪ ১৯ বার দেখেছে
বন্দরে ইউপি মেম্বারের ছেলের নেতৃত্বে চাঁদার দাবিতে যুবকের উপর হামলা

নারায়ণগঞ্জে বন্দরে ৫ লাখ টাকা চাঁদার দাবিতে সন্ত্রাসী হামলায় ধামগড় ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মো. অনিক মিয়া (২১) গুরুত্বর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

গত (১১ ই এপ্রিল) সোমবার সন্ধ্যায় বাদ মাগরিব বন্দর উপজেলার কামতাল চকে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে। আহত অনিকের চিৎকারে শব্দ পেয়ে স্থানীয় এলাকাবাসী দ্রুত ঘটনাস্থলে এসে আহতকে জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।

এ ব্যাপারে আহত মো. অনিক মিয়া প্রাথমিক চিকিৎসা নিয়ে ঘটনার ওই দিন রাতে সন্ত্রাসী জাহাঙ্গীর ও ইমান হোসেন সহ ০৩/৪ জনকে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত মো. অনিক মিয়া জানান, বন্দরে ধামগড় ইউনিয়নের ০৪ নং ওয়ার্ডের মেম্বার সফির উদ্দীনের ছেলে মো. জাহাঙ্গীর ও মো. ইমান হোসেন বেশ কয়েকদিন যাবৎ আমার কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে আসছে।

এর ধারাবাহিকতায় গত ১১ ই এপ্রিল সোমবার বাদ মাগরিব সন্ত্রাসী জাহাঙ্গীর  হোসেন তার ছোট ভাই ইমান হোসেন সহ অজ্ঞাত নামা ৩/৪ জন ধারালো অস্ত্রসস্ত্র ও লোহার রড নিয়ে এসে কামতাল চকে  মো. অনিক মিয়ার নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবি করে।

ওই সময় মো. অনিক মিয়া চাঁদা দিতে রাজি না হলে সন্ত্রাসী জাহাঙ্গীর হোসেন তার ছোট ভাই ইমান হোসেন সহ অজ্ঞাত নামা ৩/৪ জন সন্ত্রাসীরা হত্যার উদ্দেশ্যে এলাপাথারী ভাবে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে।

ওই সময় হামলাকারিরা তার কাছ থেকে নগদ সাড়ে চার হাজার টাকা ও তের হাজার টাকা মূল্যের একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলে অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সংবাদটি শেয়ার করে সবাই কে দেখার সুযোগ করে দিন
      
 
   

এ খবরটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এ বিভাগের আরো খবর
© All rights reserved © 2020 sabarkantho
Design & Developed BY:Host cell BD
asterpress